patrika71 Logo
ঢাকাসোমবার , ১৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পূর্ব শত্রুতার জের ধরে হামলায় গুরুতর আহত সাবেক ছাত্রলীগ সভাপতি

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৫, ২০২১ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ad

পটুয়াখালী‌তে সাবেক ছাত্রলীগের সহ সভাপতির হামলার শিকার হ‌য়ে‌ছেন পটুয়াখালী জেলা সাবেক ছাত্রলী‌গ সভাপ‌তি মোঃ হাসান সিকদার।

১৫ই নভেম্বার রোজ সোমবার বেলা ১ টার দিকে শহ‌রের ব‌্যায়ামাগার মো‌ড়ে এক‌টি চা‌য়ের দোকা‌নে বসা অবস্থায় এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। হামলাকারীরা তা‌কে পি‌টি‌য়ে জখম করে এবং মাথায় আঘাত ক‌রে গুরুতর আহত ক‌রে। আহত হাসান শিকদার পটুয়াখালী ২৫০ সয্যা বিশিষ্ট সদর হাসপাতা‌লে চি‌কিৎসাধীন রয়েছেন।

এ হামলার ঘটনায় হাসান সিকদার তার ক‌মি‌টির সা‌বেক সহ সভাপ‌তি জুনা‌য়েদ মিজান ওর‌ফে কে‌চি মিজানকে সরাসরি দায়ী ক‌রে‌ছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে , সোমবার বেলা পৌন একটায় হাসান সিকদারসহ দলীয় ৫/৬ জন মিলে ব‌্যায়ামাগার মো‌ড়ে সাইফু‌লের দোকা‌নে চায়ের আড্ডার বসে এমন সময়ে ৫/৬‌টি মোটর সাই‌কেল যো‌গে জেলা ছাত্রলী‌গের সা‌বেক সহ সভাপ‌তি জুনা‌য়েদ মিজান ওর‌ফে কে‌চি মিজান ১০/১২ জন সশস্ত্র যুবক নিয়ে হাসান সিকদা‌রের উপর অতর্কিত হামলা চালায়। জিআই পাইপ দি‌য়ে বেদম মারধর ও মাথার পিছ‌নে আঘাত করলে মাথা ফে‌টে যায় হাসানের । আহত অবস্থায় তা‌কে পটুয়াখালী হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

আরো পড়ুনঃ  বাঁধ কেঁটে জমি চাষাবাদের ব্যবস্থা করলেন ইউপি চেয়ারম্যান!

ছাত্রলী‌গের সা‌বেক একা‌ধিক নেতাকর্মীর সা‌থে আলাপ করে জানা যায়, উভ‌য়েই জেলা ছাত্রলী‌গের একই ক‌মি‌টির সভাপ‌তি ও সহ সভাপ‌তি ছি‌লেন এবং একই গ্রু‌পের ছি‌লেন। প‌রে ভাগবা‌টোয়ারা ও টেন্ডার নি‌য়ে দুরত্ব সৃ‌ষ্টি হয়। তা‌দের ক‌মি‌টিও বিলুপ্ত হয়েছে ১০ মাস পূ‌র্বে। পূ‌র্বের ক্ষো‌ভের জের ধ‌রে এই হামলা হয় বলে ধারনা করা হচ্ছে । ত‌বে হামলাকারী মিজান পটুয়াখালী‌তে চি‌হ্নিত অপরাধী হি‌সে‌বে প‌রি‌চিত। এ ব‌্যাপা‌রে অ‌ভিযুক্ত মিজা‌নের বক্তব‌্য পাওয়া যায়‌নি।

আরো পড়ুনঃ  ০৩ জন কুখ্যাত চোর'সহ ০৪ জন গ্রেফতার

এ ব‌্যাপা‌রে পটুয়াখালী সদর থানার ও‌সি ম‌নিরুজ্জামান ঘটনার সত‌্যতা স্বীকার ক‌রে আহত হাসান‌কে উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন‌্য হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়েছে ব‌লে জানান। পুর্ব বি‌রো‌ধের জের ধ‌রে হামলা হ‌য়ে‌ছে ব‌লে প্রাথ‌মিকভাবে ধারনা করা হ‌চ্ছে। মনিরুজ্জামান ( ওসি) আরও ব‌লেন অ‌ভি‌যোগ পেলে আইনানুগ ব‌্যবস্থা নেয়া হ‌বে।

মোঃআশরাফুল ইসলাম: পটুয়াখালী জেলা প্রতিনিধি।