patrika71 Logo
ঢাকাসোমবার , ১৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৫, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

ad

দিনাজপুরের খানসামা উপজেলার রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে ভারতীয় সরকার এর অর্থায়নে নব-নির্মিত অবকাঠামো সমূহের শুভ উদ্বোধন করেন, সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী,এমপি ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

সোমবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমে চত্বর ফলক উন্মোচন করেন। এরপরে তারা সেবাশ্রমের বিভিন্ন অবকাঠামো ও মন্দির পরিদর্শন করে আলোচনা সভায় মিলিত হন। উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী ও ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, ভারত ও বাংলাদেশ বন্ধু প্রতিম রাষ্ট্র। যেকোনো সুখে-দুঃখে দুই দেশই ঐক্যবদ্ধ ছিল এবং থাকবে। এই বন্ধন অটুট থাকুক আজীবন।

আরো পড়ুনঃ  রোহিঙ্গাদের ৪জি ইন্টারনেট ব্যবহার করতে দেয়া উচিত :UNHCR

রামকৃষ্ণ আশ্রম ও মিশন রংপুরের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী সন্ততানন্দজী মহারাজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহ-সভাপতি বাবু মনোরঞ্জন শীল গোপাল, রাজশাহী মিশনের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি, ফরিদপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী সুরবরানব্দজী মহারাজ, দিনাজপুর রামকৃষ্ণ আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী বিভাত্মানন্দজী মহারাজ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন ও রামকৃষ্ণ সেবাশ্রমের ভক্তবৃন্দ ও সুধীসমাজ।

আরো পড়ুনঃ  ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধে সচেতনতামূলক সভা লালমনিরহাটে

মো: আজিজার রহমান: জেলা প্রতিনিধি দিনাজপুর।