patrika71 Logo
ঢাকাসোমবার , ১৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সোনালী ব্যাংক কর্তৃক স্ব-নির্ভর ঋণ আদায় ও কৃষি ঋণ বিতরণ কর্মসূচি

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৫, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

ad

পটুয়াখালী জেলার গলাচিপায় সোনালী ব্যাংক কর্তৃক স্ব-নির্ভর ঋণ আদায় এবং প্রকাশ্য কৃষি ঋণ বিতরণ মহাক্যাম্পের আয়োজন করা হয়ছে।

১৫ ই নভেম্বর রোজ সোমবার সকাল ১০ টায় রতনদী তালতলী ইউনিয়নের রতনদী তালতলী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে উলানিয়া বাজার শাখার আয়োজনে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

সোনালী ব্যাংক উলানিয়া বাজার শাখার ম্যানেজার রিপন কুমার সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং রতনদী তালতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা খান, ডেপুটি জেনারেল ম্যানেজার (ইনচার্জ) সোনালী ব্যাংক লিমিটেড,মোঃশাহ আলম, রতনদী তালতলী ইউনিয়ন পরিষদ সচিব রবিন্দ্র চন্দ্র পাল।এছাড়াও আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও এলাকার সুবিধা বঞ্চিত কৃষকরা।

আরো পড়ুনঃ  আজিজুর রহমানের মৃতদেহের মাথা ও পা উদ্ধার

এসময় ৭ জনের মাঝে ১,৫০,০০০/- টাকা করে কৃষি ঋণ প্রদান করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি মোঃ শাহ আলম বলেন ২০১০ সাল পর্যন্ত আসল টাকা জমা দিতে হবে কোন সুদ দিতে হবে না এবং ২০১১ থেকে ২০১৫ সালে লোনের আসল ও আসলের ২০% মুনাফা ব্যাংকে পরিশোধ করতে হবে। এসময় তিনি এক কৃষকের হাতে ৩৭ হাজার টাকার চেক তুলে দেন।পরে সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আজকের অনুষ্ঠানে ১,৮০,০০০/- টাকা নগদ আদায় করা হয়েছে এবং সুদ মওকুফ ১,৯৩,০০০/- টাকা সহ ৩,৭৩,০০০/- হাজার টাকা আদায় হয়েছে বলে জানানো হয়।এরপর সভাপতির নির্দেশক্রমে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

আরো পড়ুনঃ  নড়াইলে দুঃস্কৃতিকারীদের সতর্ক বানী দিলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

মোঃ আশরাফুল ইসলাম: পটুয়াখালী জেলা প্রতিনিধি।