patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কালিয়ায় নৌকা ও আনারশ সমর্থকদের মধ্যে সংঘর্ষ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ad

নড়াইলের কালিয়া উপজেলার ইলিয়াছাবাদ ইউনিয়নে নৌকা ও আনারশ প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭-৮ জন আহত হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, সন্ধ্যাায় মুক্তিযোদ্ধা ফিরোজ মল্লিকের নৌকা প্রতীক ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক চেয়ারম্যান মল্লিক মনিরুল ইসলামের আনারশ প্রতীকের সমর্থকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।

এ সময় নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক জানান, নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারনা চালানোর কার্যালয় পরিদর্শনের জন্য আমি সমর্থকদের নিয়ে নির্বাচনী অফিসে যাই। এমতাবস্থায় আনারশ প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম তার সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারনায় যান। এ সময় উভয় পক্ষের কর্মী সমর্থকদের বাকবিতন্ডা হয় এবং সংঘর্ষে রূপ নেয়। আনারশ প্রতীকের মল্লিক মনিরুল ইসলাম জানান, আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং দীর্ঘদিন যাবৎ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। কিন্তু নৌকা প্রতীকের ফিরোজ মল্লিক সদ্য বিএনপির ইউনিয়ন আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক মাহাবুর শেখ ও সাবেক ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুলকে সাথে নিয়ে আমার কর্মী সমর্থকদের ওপর অতর্কিত আক্রমন করেন। আমি সাংবাদিকদের মাধ্যমে জানাতে চাই যে, বিএনপির পদধারী নেতাকর্মীরা নৌকার ছায়াতলে এসে আমার কর্মীদের ওপর কেন হামলা করলো? তদন্তপূর্বক এর সঠিক বিচার কামনা করছি।

আরো পড়ুনঃ  দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনা উপসর্গে মৃত্যুতে নতুন শনাক্তের হার

এ বিষয়ে কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন, সংঘর্ষের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং উভয় পক্ষকে নির্বাচনী আচারন বিধি লংঘন না করার জন্য কঠোর হুশিয়ারী প্রদান করেছি।

মোঃ শাহীনুজ্জামান: নড়াইল জেলা প্রতিনিধি।