patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হরিপুরে সিনিয়র স্টাফ কে নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ad

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ ও আয়াকে শারীরিক নির্যাতনের প্রতিবাদে হরিপুরে মানববন্ধন হয়েছে।

রবিবার সকাল ১০টায় হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে প্রতিবাদ ও মানববন্ধনের আয়োজন করে হাসপাতালের স্টাফরা। এতে হরিপুর হাসপাতালের সকল ডাক্তার, স্টাফ ও অন্যান্য কর্মকর্তা করচারিগণ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হাসপাতালের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মনিরুল হক খান, তিনি সিনিয়র স্টাফ রুপালী রানী ও আয়া পদিনা রানী পাল এর ওপর শারীরিক নির্যাতনের তীব নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কিছু সংখ্যক দূষ্কৃতিকারী আজ এই হামলা ও নির্যাতন করেছে, যা ভিডিও ফুটেজ সহ সকল প্রমাণাদি আমাদের হাতে রয়েছে, এমন নক্কার জনক কাজ কোনোভাবেই কাম্য নয়। হাসপাতাল কর্তৃপক্ষের মর্যাদা যাতে কেউ ভন্ডুল করতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রশাসনের কাছে সন্ত্রাসমুক্ত নিরাপদ কর্মস্থল দাবি করেন তিনি।

আরো পড়ুনঃ  সাম্প্রদায়িত উস্কানির প্রতিবাদে নড়াইলে মানববন্ধন

এ সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের আর.এম ও মোঃ আসাদুজ্জামান, সিনিয়র স্টাফ রুপালী রানী, আয়া পদিনা রানীর পালসহ হাসপাতাল কর্মকর্তা কর্মচারীগণ।

উল্লেখ্য, গত ১১ই নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিছিন্ন সহিংসতার ঘটনায় আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়াকে কেন্দ্র করে এঘটনা ঘটে।

মো.জসীম উদ্দীন: হরিপুর, ঠাকুরগাঁও প্রতিনিধি।