patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পানি নিস্কাশনের জন্য ড্রেন নির্মাণ হলেও মূল সড়ক এখনো পানির নীচে !

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

ad

ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া হাটের পানি নিস্কাসনের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সহযোগীতায় এবং হাটের অর্থায়নে পানি নিস্কাশনের জন্য হাটের পূর্ব পাশে একটি বড় ড্রেন নির্মাণ করা হয়। সেই ড্রেনের মুখে একটি কালবার্ড থাকায় কালবার্ড বাদ দিয়ে কাজটি করলে স্থানীয় লোকজন,স্থানীয়

ওয়াড আওয়ামী লীগের নেতা এবং ব্যবসায়ীরা কাজটি বন্ধ করে দেয়। তাদের দাবী হলো কালবার্ড সহ ড্রেনটির কাজটি হওয়ার কথা থাকলেও ড্রেন নির্মাণাধীন কমিটি কালবার্ড টি বাদ দিয়ে কাজটি করছে তাই আমরা কাজটি বন্ধ করেছি। কাগজ পত্রে যদি কালবার্ড না থাকে তাহলে আমাদের কোন দাবী নেই।

আরো পড়ুনঃ  কলারোয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২১ অনুষ্ঠিত

এ বিষয়ে গড়েয়া হাট সভাপতি ও গড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ রেদো বলেন, ড্রেনর কাজ বন্ধ করে রেখেছে ঐ এলাকার কয়েকজন দলীয় নেতা ও দোকান মালিক । নিয়ম অনুযায়ী আমরা আমাদের কাজ করেছি, আর কালবার্ড এর কাজ আমাদের কাজের আওতায় পরে নাই। ড্রেনের কাজের ষ্টিমেট দেখতে চাইলে তিনি বলেন সেটা আমার কাছে নেই, যারা ড্রেনের কাজ করতেছে তার (রশিদুলের) কাছে আছে।

আরো পড়ুনঃ  ঘরে বসেই এখন ব্যবসায়ী দিনাজপুরের আন্নিকা

গড়েয়া হাট কমিটির রহিদুল ইসলাম শাহ বলেন,ড্রেন বন্ধ ও পনি নিস্কাসনের বিষয়ে কয়েকজন আমকে মৌখিক ভাবে অভিযোগ করেছে কেন যে কাজটি বন্ধ করেছে সে বিষয়ে আমি অবগত নই।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার কে বিষয় টি অবগত করলে তিনি বলেন, দুই এক দিনের মধ্যে ইঞ্জিনিয়ার (প্রকৌশলী) কে বিষয় টি তদন্তের জন্য পাঠানো হবে।

রেজাউল ইসলাম মাসুদ: ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি।