patrika71 Logo
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অ্যাসেসিও লিডারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত সজীব ওয়াজেদকে বশেফমুবিপ্রবি ভিসির অভিনন্দন 

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ad

‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হওয়ায় ডিজিটাল বাংলাদেশের স্থপতি এবং প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, সজীব ওয়াজেদ জয়ের পরিকল্পনায় দেশের তথ্যপ্রযুক্তি খাতে এক বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। এতে মানুষের দৈনন্দিন কর্মকাণ্ড যেমন সহজতর হয়েছে তেমনি সৃষ্টি হয়েছে অর্থনীতির নতুন নানা খাত। ফলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

আরো পড়ুনঃ  অনুসন্ধানী সাংবাদিকতায় এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক আজাদ

“ডিজিটাল বাংলাদেশের রূপকার তথ্যপ্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয়ের ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জনে আমরা অতি আনন্দিত। তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তাঁর এই অর্জন ডিজিটাল বাংলাদেশ নির্মাণের কাজের অগ্রগতিতে আরও অনুপ্রেরণা যোগাবে।”

উল্লেখ্য, শুক্রবার (১২ নভেম্বর) ঢাকায় অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বিশ্ব সম্মেলন ‘ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি ২০২১ (ডব্লিউসিআইটি২০২১)’ এর দ্বিতীয় দিনে এশিয়া-ওশেনিয়া অঞ্চলের ২৪টি দেশের সংস্থা এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (অ্যাসোসিও) সজীব ওয়াজেদ জয়কে এ পুরস্কারে ভূষিত করানহয়।

আরো পড়ুনঃ  নড়াইলে সন্ত্রাসী আর্মস মামলায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত

তথ্যপ্রযুক্তি খাতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিবছর এ পুরস্কার দিয়ে থাকে সংস্থাটি।

সাজ্জাদ হোসেন শাহিন: মেলান্দহ প্রতিনিধি।