patrika71 Logo
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে হারানো জিনিস পাওয়ার আস্থা ওসি আলাউদ্দিন মিলন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

ad

বাকেরগঞ্জে হারানো যেকোন জিনিস ফিরে পেতে আইনি সহায়তা দেন ওসি আলাউদ্দিন মিলন। তেমনি বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জালাল মোল্লা ও ফয়সাল গাজীর গোয়ালঘর থেকে ৪টি গরু চুরি হয়। চুরি হওয়ার পর মালিকপক্ষ বাকেরগঞ্জ থানায় জিডি করে যাহার জিডি নং ৫৫২ ও ৫৫৩ /২০২১। তার প্রেক্ষিতে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলনের নেতৃত্বে চারটি গরু চরামদ্দি ইউনিয়নের কাঁটাদিয়া নদীর পাড় থেকে এসআই জহিরুল ও এএসআই সুজন মাঝি উদ্ধার করে ওসি আলাউদ্দিন মিলন উপস্থিত থেকে মালিকের কাছে হস্তান্তর করেন।

আরো পড়ুনঃ  ওসি আলাউদ্দিন মিলন বাকেরগঞ্জ থানায় যোগদানের পড়েই পাল্টে গেছে এলাকার চিত্র

সেলফোন সহ কিছু হারিয়ে গেলে সোজা তার কাছে ছুটে আসে মানুষ। এই পুলিশ কর্মকর্তা বিগত দিনে অনেকগুলো সেলফোন উদ্ধার করে মালিকের কাছে ফেরত দিয়েছেন। ফলে ক্ষতিগ্রস্তদের ভরসাস্থলে পরিণত হয়েছেন তিনি। তবে এতে ওসি আলাউদ্দিন মিলনের কাজের চাপও কিছুটা বেড়েছে। কারণ উপজেলার মানুষ এখন তার কাছে আসতে শুরু করেছে। তবে মানুষের উপকার করতে পারায় কাজটি বেশ উপভোগ করছেন তিনি।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, স্বাভাবিকভাবেই একটি গৃহপালিত পশু চুরি বা হারিয়ে গেলে এর মালিক ক্ষতিগ্রস্ত হন। দায়িত্ববোধ থেকেই খুব গুরুত্বের সঙ্গে উদ্ধারে তৎপরতা চালাই।

আরো পড়ুনঃ  দৈনিক ইনফো বাংলা ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশ‌নের মানবিক উপহার

মো: ইমাম হোসেন রিদয়: বাকেরগঞ্জ, বরিশাল প্রতিনিধি।