patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামের রসুলবাগ আবাসিকে অভিনব কায়দায় ডাকাতি

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১২, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ad

দীর্ঘ দিন ধরে চট্রগ্রামের বিভিন্ন আবাসিক এলাকায় ছোটবড় চুরি, ডাকাতি সহ অলি গলিতে দিন দুপুরে মাদক সেবিদের দৌরাত্ম্যে বৃদ্ধির অভিযোগ উঠেছে।

সম্প্রতি চট্টগ্রামের পশ্চিম বাকলিয়ার ১৭ নং ওয়ার্ডের রসুলবাগ আবাসিক এলাকার সি ব্লকের এস আর ভিলার নাছির উদ্দিনের বোনের বাসায় অভিনব কৌশলে ১১ ই নভেম্বর বৃহস্পতিবার বেলা আনুমানিক ১২:৩০ টায় ২ জন যুবক ডিশের বিল আদায় করতে আসেছেন বলে দরজা খুলতে বলেন, দরজা খুলতেই এক যুবক রুমালে নেশা দ্রব্য মিশিয়ে বাড়িওয়ালা নাছিরের বোনকে নাকে মুখে চেপে ধরতে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

উক্ত সময়ে নাসির উদ্দিনের ভাগিনি ওয়াশরুমে ছিলেন। এমতাবস্থায় উক্ত দুই যুবক ভিকটিমকে একটি চাদরে মুড়িয়ে বিছানায় ফেলে রেখে বিছানার পাশ থেকে আলমারির চাবি নিয়ে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালঙ্কার সহ নগদ ত্রিশ হাজার টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

আরো পড়ুনঃ  যবিপ্রবি উপাচার্য বলেছেন টেকসই উন্নয়নে নিজস্ব প্যাটেন্ট তৈরির বিকল্প নেই

পরক্ষনেই ভিকটিমের মেয়ে ওয়াশরুম থেকে বাহিরে এসে তার মাকে খুঁজতে গিয়ে চাদরে মোড়ানো অবস্থায় ছটফট করতে দেখে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে দ্রুত উনার বড় ভাই ও বাবা কে বিষয়টি ফোনে জানালে, ভিকটিমের পরিবার মহল্লা কমিটির সভাপতি হাজী এয়াকুব ও মসজিদ কমিটির সভাপতি প্রফেসর নুরুন্নবী কে জানালে উনারা বাকলিয়া থানার ওসি রাশেদুল ইসলামকে বিষয়টি অবহিত করলে,তিনি দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে দেন। এই বিষয়ে বাকলিয়া থানায় একটি অভিযোগ লিপিবদ্ধ করা হয়েছে।

অপরদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় গণ্যমান্য এলাকাবাসী জানান দিনে দুপুরে ও সন্ধ্যাবেলায় উক্ত এলাকার আশেপাশে একাধিক নির্মাণাধীন ভবন ও লাইটপোস্ট আছে কিন্তু বাতি নেই ঐসব অলি গলিতে স্থানীয় চিহ্নিত মাদক সেবন কারীদের আনাগোনা ও ইভটিজিং এ অতিষ্ঠ এলাকাবাসী ও পথচারীরা। মান সন্মানের ভয়ে এই সব বিষয়ে কেউ মুখ খুলে প্রতিবাদ করতে চায়না।

আরো পড়ুনঃ  ডাক্তার মোস্তফা হাজেরা ফাউন্ডেশন এর উদ্যোগে ত্রাণ সামগ্রি বিতরণ

এলাকাবাসী জানান থানা প্রশাসনকে এই সব বিষয়ে অবহিত করলে রাস্তা, কালভার্ট সংস্কারের দরুন থানা পুলিশের গাড়ি এলাকায় প্রবেশের সমস্যা হচ্ছে বলে জানান তবে এই বিষয়ে দ্রুত ব্যাবস্হা নেয়ার আশ্বাস দেয়।

বর্তমানে এলাকাবাসী এলাকায় গন গন চুরি ডাকাতি ছিনতাই ও মাদক সেবনকারীদের যত্রত্তর আনাগোনার বিষয়ে স্থানীয় কাউন্সিলর মহল্লা কমিটি ও যতাযত কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

ইসমাইল ইমন, চট্টগ্রাম।