patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চরফ্যাসনে বিএমএসএফ’র পক্ষে উপকূল দিবস পালিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১২, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ad

উপকূলের সমস্যা, সংকট, সম্ভাবনা এবং উপকূলের মানুষের ন্যায্যতার কথা বলতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, চরফ্যাসন উপজেলা ১২৪ শাখার পক্ষ থেকে দক্ষিণ আইচা প্রেসক্লাবের সামনে প্রস্তাবিত ‘উপকূল দিবস’ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ১২ নভেম্বর শুক্রবার সকালে পালিত হয়েছে।

এ সময় দক্ষিণ আইচা প্রেসক্লাব চত্বর থেকে র‍্যালী বের করে দক্ষিণ আইচা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্বরে এসে সমবেত হয়। এরপর আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে চরফ্যাসন বিএমএসএফ ১২৪ শাখার সভাপতি আদিত্য জাহিদ চৌধুরী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, চরমানিকা সি পি সি’র ৪ নম্বর ওয়ার্ডের টিম লিডার মো.ওসমান গনি, দক্ষিণ আইচা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা, অর্থ বিষয়ক সম্পাদক এম আর মমিন, চরফ্যাসন বিএমএসএফ ১২৪ শাখার দপ্তর সম্পাদক হাসান লিটন, অনুষ্ঠান সঞ্চালনা করেন চরফ্যাসন বিএমএসএফ ১২৪ শাখার সদস্য শামসুদ্দিন খোকন।

আরো পড়ুনঃ  রূপসায় সাংবাদিকের বাড়িতে হামলা ও মারপিটের ঘটনায় মানববন্ধন

এ সময় আরো উপস্থিত ছিলেন বাজার ব্যবসায়ী সিদ্দিক, সবুজ, শাহিনসহ অন্যান্য সাধারণ জনগন৷ এ সময় বক্তৃতারা বাংলাদেশের ইতিহাসে একটি দুর্যোগে প্রায় ১০ লক্ষ মানুষের মৃত্যুর ঘটনায় দিনটিকে রাষ্ট্রীয় শোক পালন সহ টেকসই উপকূল গঠনের আহবান জানান।

আলোচনা শেষে দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য গতকাল ১১ নভেম্বর সন্ধ্যায় ৭০ সালের ঘুর্নিঝড়ে নিহতদের স্মরনে মোমবাতি জালিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শামছুদ্দিন খোকন: চরফ্যাশন প্রতিনিধি।

আরো পড়ুনঃ  বিএমএসএফের তথ্য অধিকার দিবস উপলক্ষে সাংবাদিকতায় লীডারশীপ প্রশিক্ষণ সম্পন্ন