patrika71 Logo
ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে ডাকাতিঃ নারীসহ আহত ৩

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১০, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

ad

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি গ্রামের গাজির হাট এলাকায় গত মঙ্গলবার রাতে সুপারি ব্যাবসায়ী রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের (৪৮) বাড়িতে ডাকাতি সংগটিত হয়েছে।

এসময় ডাকাতরা রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের স্ত্রী শাহানাজ পারভিনকে (৩৫) কে পিটিয়ে ও রফিকুল ইসলাম নান্নু হাওলাদার ও তার ভায়রার ছেলে জাফর সিকদার (২৫)কে স্প্রে দিয়ে অজ্ঞানের ঔষধ দিয়ে অজ্ঞান করে রাখে।

রফিকুল ইসলাম নান্নু হাওলাদারের মেয়ে সুমাইয়া বলেন, তার বাবা রফিকুল ইসলাম নান্নু হাওলাদার ও জাফর সিকদার রাতে এলাকার পাহারদারদেরকে বন্টন করে ঘরে ফেরার পথে অন্ধকার পথিমধ্যে কেউ স্প্রেদিয়ে অজ্ঞানের ঔষধ মুখে ছিটিয়ে দেয়। তারা ঘরে ফিরে ঘুমিয়ে পড়েন এবং দুজনই অচেতন হয়ে পড়েন।

আরো পড়ুনঃ  পূর্ব শত্রুতার জেরে খড়ের পালায় আগুন

তাদের ঘরের সাথে পুর্বপাশে গোয়ালঘরে গরু থাকায় ওই দরজা চাপানো ছিলো। গভীর রাতে ঘরের পুর্বপাশের দরজা দিয়ে ডাকাতদল ঘরে প্রবেশ করে অন্ধকারে শাহানাজকে মুখ বেধে বেধরক মারধর করে চেয়ারের সাথে বেধে রাখে। এরপরে চাবি নিয়ে আলমিরা খুলে ৪০ হাজার টাকার বেশী লুটকরে নিয়ে যায়। রফিকুল ইসলাম নান্নু হাওলাদার সুস্থ্য না হলে সঠিক টাকার অংক জানা সম্ভব না।

এ বিষয়ে রাজাপুর থানার ওসি (তদন্ত) মোঃ আঃ হালিম বলেন, বিষয়টি তদন্ত চলছে এবং রফিকুল ইসলাম নান্নু সুস্থ্য হলে ঘটনা উদঘটন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুনঃ  হাতীবান্ধায় রাস্তার গাছ কাটার পর নানা অজুহাত

স্টাফ রিপোর্টারঃ নবীন মাহমুদ।