patrika71 Logo
ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারির পুরস্কার পেলেন ডিবি পুলিশের এসআই নবিউল: ঠাকুরগাঁও

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৮, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

ad

ঠাকুরগাঁও জেলা পুলিশের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবিউল ইসলাম। অক্টোবর’২১ মাসে জেলায় মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাকে শ্রেষ্ট মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে পুরস্কৃত করা হয়।

আজ সোমবার (৮ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা ডিবি পুলিশের এসআই নবিউল ইসলামের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

আরো পড়ুনঃ  মুক্তিযোদ্ধা পরিবারকে উচ্ছেদ ও হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মির্জা তারেক আহমেদ বেগ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোছা. সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মোসফেকুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মো. তানভিরুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা এসআই নবিউল ইসলাম জানান, পুরস্কৃত হতে সকলে চায়, কিন্তু সকলেই তো আর পুরস্কৃত হয় না।আর জেলা পুলিশের কর্ণধার তথা জেলা পুলিশ সুপার স্যারের কাছ থেকে পুরস্কার গ্রহন করা তো গর্বের বিষয়। এর আগেও স্যারের কাছ থেকে পুরস্কৃত হয়েছি, আবারও পুরস্কৃত হলাম। পুরস্কৃত হওয়ায় কাজের আগ্রহ ও মনোবল দুটোই বেড়ে যায়-যার ফলশ্রুতিতে আজকের পুরস্কার। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারের প্রতি, যার সুচিন্তিত বিবেচনায় আমি শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি।পাশাপাশি ধন্যবাদ জানাই জেলা ডিবি পুলিশ টিমকে, যাদের সার্বিক সহযোগিতায় আমি আজ পুরস্কৃত।

আরো পড়ুনঃ  চন্দনাইশে বিশ্ব খাদ্য দিবস পালিত

মোঃ আলমগীর: ঠাকুরগাঁও প্রতিনিধি।