patrika71 Logo
ঢাকাসোমবার , ৮ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৬নং পীরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৮, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ad

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সরকার মনোনীত নৌকা মার্কা চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচন জোড়ালো করতে নির্বাচনী প্রস্তুতিমূলক কর্মীসভা করেছেন ৬নং পীরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ। ৭ নভেম্বর বিকাল ৪টায় ফুটানি টাউন বাজার প্রাঙ্গণে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

বিকাল ৩ টা হতেই ইউনিয়নের শতশত নেতাকর্মী ও সমর্থক জড়ো হতে থাকেন কর্মীসভাস্থলে। বিকাল ৩টায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অরুণ কুমার রায় গাড়িবহর নিয়ে শোডাউনের মাধ্যমে সভাস্থলে পৌঁছান।

এসময় নেতাকর্মীরা “জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, অরুণ দাদা আপনি এগিয়ে চলো, আমরা আছি আপনার সাথে’’- স্লোগানে সভাস্থল মূখরিত করে তোলেন।

কর্রীসভায় চেয়ারম্যান পদপ্রার্থী অরুণ কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেনঃ সাবেক এমপি ও পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনঃ ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আখতারুল ইসলাম।

আরো পড়ুনঃ  এসএমপির শ্রেষ্ঠ নায়েক সফি আহমেদ

আরো বক্তব্য রাখেনঃ পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ানুল হক বিপ্লব, সহ সভাপতি জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক রিচার্ড, কার্ষনির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক মোঃ এনামুল হক ও উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা রাজিউর রহমান রাজু, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ডাবলু, ৬নং পীরগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি ভূপাল কুমার শান্ত, সাধারণ সম্পাদক আবু তালেব প্রমূখ।

চেয়ারম্যান পদপ্রার্থী অরুণ কুমার রায় তার বক্তব্যে বিগত দিনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি থাকায় তার সময়ের বিভিন্ন উন্নয়নমূলক কাজের চিত্র তুলে ধরেন ও আগামীতে এ উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ভেদাভেদ ভুলে তার পক্ষে কাজ করার জন্য ইউনিয়ন বাসীর প্রতি আহবান জানান।

আরো পড়ুনঃ  দিনাজপুরে জাপার শান্তি র‌্যালীসহ বিভিন্ন কর্মসূচি

অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে আগামী ইউপি নির্বাচনে যোগ্যনেতা হিসাবে অরুণ কুমার রায় কে বিপুল পরিমাণ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

কর্মীসভায় ইউনিয়নের ৯ ওয়ার্ডের শতশত নেতাকর্মী ও সমর্থক স্বতস্ফূর্তভাবে অংশ নেন।

মোঃ পারভেজ হাসানঃ ঠাকুরগাঁও প্রতিনিধি।