patrika71 Logo
ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাককানইবি শিক্ষার্থীদের সকল ফি অনলাইনে নেয়ার চুক্তি স্বাক্ষরিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ad

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থীদের নিকট হতে সকল ফি আদায়ের জন্য অনলাইন ভিত্তিক সফটওয়্যার কার্যক্রম শুরু করেছে বিশ্ববিদ্যালয়টির সোনালী ব্যাংকের শাখা। এ লক্ষ্যে বিশ্ববিদ্যালয় ও ব্যাংক কর্তৃপক্ষের মধ্যে দ্বিপাক্ষিক চুক্তি সম্পন্ন হয়েছে। ফলে ডিজিটাল লেনদেনে শিক্ষার্থীরা অনেক বেশি উপকৃত হবে।

রোববার (৭ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর কার্তক্রম অনুষ্ঠিত হয় । বিশ্ববিদ্যালয়ের পক্ষে মাননীয় ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন ও সোনালী ব্যাংকের পক্ষে ময়মনসিংহ জেনারেল ম্যানেজার’স অফিসের জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

আরো পড়ুনঃ  গোমস্তাপুরে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু

এ সময় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. তারিকুল ইসলাম ও সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয় শাখা ম্যানেজার মোহাম্মদ কবির হোসেনসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রশাসনিক ভবনের নিচে স্থাপিত সোনালী ব্যাংকের এটিএম বুথ ফিতা কেটে উদ্বোধন করেন। এ সময় আমন্ত্রিত অতিথিসহ অন্যান্যরাও উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ  গ্রামাঞ্চল থেকে হারিয়ে যাচ্ছে ঐতিহ্যের এই তালগাছ

মোঃ আরাফাত রহমান : জাককানইবি প্রতিনিধি।