patrika71 Logo
ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

প্রান্তিক কৃষকদের বিনা মূল্যে সার ও বীজ এবং কৃষি যন্ত্রপাতি বিতরন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

ad

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চলতি ২০২১-২২ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ এবং সমম্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরন প্রকল্গের আওতায় ভূর্তকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার ( ৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জনাব সামিউল আমিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে হাতীবান্ধা-পাটগ্রাম এলাকায় মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন এমপি উপস্থিত থেকে সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরনের শুভ উদ্বোধন কবেন।

আরো পড়ুনঃ  কাবার গিলাফের ক্যালিগ্রাফার চট্টগ্রামের মুখতার, পেলেন সৌদির নাগরিকত্ব

হাতীবান্ধা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আযোজিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফরুক, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মীরু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন বাচ্চু, পাঠিকাপাড়া ইউপি’ চেয়ারম্যান মজিবুল আলম সাদাত, সিংগীমারী ইউপি চেয়ারম্যান মো মনোয়ার হোসেন দুলুসহ অন্যান্যরা। শেষে উপজেলার ৫শতাধিক কৃষকের মাঝে বিনা মৃ্ূল্য সার বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরন করা হয়।

আরো পড়ুনঃ  শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

লুৎফর রহমান, লালমনিরহাট জেলা প্রতিনিধি।