patrika71 Logo
ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদে বঙ্গবন্ধু কর্নারের শুভ উদ্বোধন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

ad

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নিচতলায় বঙ্গবন্ধু কর্নার ও বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল সম্মেলন কক্ষের আধুনিকায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন: ড. মোঃ হুমায়ুন কবীর বিভাগীয় কমিশনার, রাজশাহী। উদ্বোধনী পরিকল্পনায় জনাব এনামুল হক প্রধান নির্বাহী কর্মকর্তা যুগ্মসচিব।

বিভাগীয় কমিশনার হুমায়ুন কবির বলেন বাঙালি জাতি বিশ্বাস, এই আত্মবিশ্বাস সূচনা করেছিলেন ১৯৭১ সালের ৭ই মার্চের ভাষনে মাধ্যমে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন আমাদের দাবাই রাখতে পারবানা।
বলেন নারীর উন্নয়ন, নারীদের সংসদীয় ক্ষমতায়ন, নারীদের বই ফ্রী, উপবৃত্তি চালু করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
হুমায়ুন কবির আরও বলেন কি অপরাধ ছিল ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতের অন্ধকারে শুধু বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করেনি সেদিন তারা বাংলাদেশ স্বপ্ন কে হত্যা করেছিল, সেদিন তারা বাঙালির উন্নয়ন কে হত্যা করেছিল, সেদিন তারা মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছিল। মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার সোনার বাংলা গড়ার অসমাপ্ত কাজগুলো করে যাচ্ছেন। তিনি বলেন ইসলাম কখনো ধর্মের উপর আঘাত সমর্থন করেনা, কোথাও বলাও নেই, সেই পরাজিত শক্তি দেশের উন্নয়ন তারা পিছু টেনে ধরতে চাই। জেলা পরিষদের সদস্যগনের উদ্দেশ্যে বলেন আপনারা যে ওয়ার্ডে যে এলাকায় কাজ করছেন নিজ নিজ দায়িত্বে কাজ করে যান।
তিনি উল্লেখ্য করেন চাঁপাইনবাবগঞ্জে খিরসাপাত দুধসর আমের প্রশংসা করেন এবং বলেন পৃথিবীতে এর চেয়ে ভালো আম নেই। তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফেজ, জেলা পরিষদের প্রধাণ নির্বাহী কর্মকর্তা জনাব এনামুল হক যুগ্ম সচিব, ভারপাপ্ত চেয়ারম্যান জনাব আশরাফুল হক, সদস্য জনাবা হালিমা, মোঃ রফিকুল ইসলাম সহ অনন্য সদস্যবৃন্দ ৬ নভেম্বর (শনিবার) ২০২১ বিকাল ৪ টার পর উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার মহোদয়ের সাথে জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনের সাতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুনঃ  অনলাইন ভিত্তিক গেম ফ্রী ফায়ার পাবজি আসর বসেছে বিভিন্ন স্থানে

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা উপজেলা।