patrika71 Logo
ঢাকারবিবার , ৭ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লামায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ad

“লামায় নির্বাচনী প্রচারে হত্যা মামলার আসামী” শিরোনামে , ৬ নভেম্বর আজকের পত্রিকা সহ কয়েকটি অনলাইন পোর্টালে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুর রহিম।

আব্দুর রহিম বলেন, প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটিতে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা ও ভিত্তিহীন।

গত ১১ অক্টোবর আমার ছেলে বউ নুরেন রিয়ান তাজপিয়া অপি নিজ রুমে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ঘটনাটি ভিন্ন দিকে প্রভাবিত করে আমার নির্বাচনী প্রতিপক্ষরা আমাকে সমাজে হেয় করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি উক্ত ওয়ার্ডে বর্তমান মেম্বার। আমার সময়ে এলাকায় উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে। আমার উন্নয়নের কারণে আসন্ন ইউপি নির্বাচনে আবারও মেম্বার হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরো পড়ুনঃ  কৃষকলীগ নেতা সরকার আলাউদ্দীনের করব জিয়ারত করলেন সাহেদ

আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এই ঘটনাকে পুঁজি করে একটি পক্ষ মেয়ে পক্ষকে সলাপরামর্শ দিয়ে একটি মামলা করে। মামলায় আমাদের ৫ জনকে আসামী করা হয়। যা এখন তদন্তনাধীন।

আমি আইনকে সম্মান করি। তাই মামলার পরপরই আমি সহ ৪ জন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নির্বাচনী মাঠে আছি। কিন্তু মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে রসালো মিথ্যা বানোয়াট যে নিউজটি হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং ভুয়া নিউজে কেউ ভুল না বুঝার অনুরোধ করছি।

আরো পড়ুনঃ  ইয়াবাহসহ আটক-১

প্রতিবাদকারী-
আব্দুর রহিম,
মেম্বার পদপ্রার্থী, ৫নং ওয়ার্ড,
ফাঁসিয়াখালী ইউনিয়ন, লামা, বান্দরবান।