patrika71 Logo
ঢাকাশনিবার , ৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা-২১ উপলক্ষে সংবাদ সম্মেলন

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৬, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

ad

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সাইফ পাওয়ারটেক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় এবং নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ রাসেল 18 তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা ২০২১ আগামী ৭নভেম্বর ২০২১ তারিখ নড়াইল জেলা চিত্রা নদীতে অনুষ্ঠিত হবে।

চিত্রা নদীর গোবরা মিত্র কলেজ ঘাট হতে শুরু হয়ে রূপগঞ্জ বাধাঘাটে (প্রায় ১০ কিলোমিটার) এসে শেষ হবে। এই প্রতিযোগিতা উপলক্ষে গত ২৭ অক্টোবর ২০২১ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স, মিরপুর, ঢাকায় উন্মুক্ত বাছাইয়ের মাধ্যমে ৬জন পুরুষ সাঁতারু ও ৬ জন মহিলা সাঁতারু চূড়ান্তভাবে নির্বাচন করা হয়েছে।

পুরুষ বিভাগের বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, মোঃ সাজ্জাদ হোসেন, বাংলাদেশ নৌবাহিনী পলাশ চৌধুরী, মোঃ কাজল মিয়া, বাংলাদেশ আনসার এর মোঃ আশিক শেখ ও আমলা সুইমিং ক্লাব, কুষ্টিয়া এর মোঃ আশিকুল ইসলাম এবং মহিলা বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর মোছাৎ মুক্তি খাতুন, লাবনী আক্তার, বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার, মোছাৎ সুরাইয়া আক্তার, বাংলাদেশ আনসার এর মুক্তা খাতুন, আমলা সুইমিং ক্লাব, কুষ্টিয়া এর সুমাইয়া আক্তার।

আরো পড়ুনঃ  পরকিয়ায় গৃহবধুর ছুরিকাঘাতে যুবকের পুরুষাঙ্গ কর্তন

এছাড়াও স্বাগতিক হিসেবে নড়াইল জেলার পুরুষ বিভাগে মোঃ রবিউল আউয়াল ও মহিলা বিভাগে মোছাঃ সুমি খাতুন, অংশগ্রহণ করবে। সমাপনী ও পুরস্কার বিতরণী ১টার সময় রুপগঞ্জ বাঁধা ঘাট। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের মাননীয় সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল পিএসসি পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তরফদার মো: রুহুল আমিন, ব্যবস্থাপনা পরিচালক সাইফ পাওয়ার টেক লিমিটেড, জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) পুলিশ সুপার নড়াইল, অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, চেয়ারম্যান নড়াইল জেলা পরিষদ এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা, নিজাম উদ্দিন খান নিলু, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ নড়াইল জেলা শাখা।

আরো পড়ুনঃ  সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত: রাজাপুর

আঞ্জুমান আরা মেয়র নড়াইল পৌরসভা, আশিকুর রহমান মিকু, উপমহাসচিব বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মোঃ হাবিবুর রহমান জেলা প্রশাসক নড়াইল।

প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী কে ট্রফি ও আর্থিক পুরস্কার প্রদান করা হবে, সাঁতার সমাপ্তি কালীকে ও পুরস্কার প্রদান করা হবে

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, লাইভ পাওয়ারটেক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সহ-সভাপতি তরফদার মোঃরুহুল আমিন, জেলা প্রশাসক, পুলিশ সুপার, পুলিশ প্রশাসন, সামাজিক নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি বৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়া।

মোঃ এনামুল হক: নড়াইল জেলা।