patrika71 Logo
ঢাকাশনিবার , ৬ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মশানিধন কার্যক্রমে কুমড়ী গ্রামের মিরাজ শেখ!

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৬, ২০২১ ৬:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

নড়াইল জেলা লোহাগড়া উপজেলার ৮ নং দিঘলিয়া ইউনিয়ন বাজারের সমস্ত জায়গাতে কুমড়ী গ্রামের মিরাজ শেখ মশা নিধনের জন্য সারাদিন বাজারে স্প্রের মাধ্যমে স্প্রে করেন,নিজের ঝুঁকি নিয়ে জনস্বার্থের জন্য।

সূত্রে জানা যায় যে আজ ৫ নভেম্বর ২১ শুক্রবার সকাল ১০ টার হতে বিকাল ৫টা পর্যন্ত এই স্প্রে বাজারে ব্যবসায়ীদের জন্য ও বাজার মুখি লোকদের সুবিধার্থে নিজের প্রচেষ্টায় বাজারের প্রতিটি গলিতে এবং বাজারের সংলগ্নে আশপাশে স্প্রে করেন।

আরো পড়ুনঃ  ঠাকুরগাঁও‌য়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

এই স্প্রে মেশিনের মাধ্যমে নিজের বিবেককে জাগ্রত করে, যদিও নিজের ব্যবসায় প্রতিষ্ঠান দিঘলিয়া বাজারে নেই,তারপর ও জনগনের কল্যানের জন্য কাজটি করেন,এতে করে সকলের জন্য উপকারক।দিঘলিয়া বাজার একটি পুরাতন ঐতিহাসিক বাজার, বিভিন্ন ইউনিয়নের মানুষের সমাগম ও আগমন হয় এই সরকারী বাজারে।

মোঃ মিরাজ শেখ সাং কুমড়ী পূর্বপাড়া,তার এই কাজ দেখে এবং জনমানুষের উপকারের স্বার্থের তাকে ধন্যবাদ জানান, লোহাগড়া উপজেলা রুর‍্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) সভাপতি ও জাতীয় ক্রাইম রিপোর্টার্স, জাতীয় সাপ্তাহিক অবদান পত্রিকা, জাতীয় জেএন নিউজ২৪, জাতীয় দৈনিক অপরাধ কন্ঠ পত্রিকার সাংবাদিক মোঃ এনামুল হক।

আরো পড়ুনঃ  ভবানীপুর ইসলামী আদর্শ সোসাইটির পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

নিঃস্বার্থ, দেশপ্রেমিক,জনকল্যাণকারী,পরউপকারী,মোঃ মিরাজ শেখ এর জন্য বাজার ব্যবসায়ীগন ধন্যবাদ জানিয়েছেন, সেই সরকারী প্রতিনিধির পক্ষ হতে তার প্রতি সুনজর সহ তাকে সম্মাননা দেওয়া উচিত মনে করেন সচেতন নাগরিক ও বাজার ব্যবসায়ীগন।

মোঃ এনামুল হক: নড়াইল জেলা প্রতিনিধি।