patrika71 Logo
ঢাকাশুক্রবার , ৫ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইবিএল ইস্টার্ন ব্যাংক লিমিটেড এখন লোহাগড়া বাজারে

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৫, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

নডাইলের লোহাগড়া বাজারে চালু হল সর্বাধিক ও সহজ ব্যাংকিং সেবা নিয়ে (ইবিএল) ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর এজেন্ট পয়েন্ট।

লোহাগড়া বাজারের স্বর্নপট্টির জাহাঙ্গীর টাওয়ার দোতলায় আর এফ এন্টারপ্রাইজ ও এজেন্ট পয়েন্ট এর স্বত্তাধিকারী মোঃ রয়েল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাংকের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার ভুমি রাখি ব্যানার্জী, বিশেষ আতিথির বক্তব্য রাখেন ইবিএল ব্যাংক এর যশোর শাখা ম্যানেজার মো আব্দুল হক, হেড অব এজেন্ট ব্যাংকিং মশিউল হক,বিশিষ্ট ব্যবসায়ী ইস্টার্ন ব্যাংক এর এক নম্বর একাউন্ট হোল্ডার সৈয়দ খায়রুল আলম, ম্যানেজার এজেন্ট ব্যাংকিং মনিরুল ইসলাম,বাজার বণিক সমিতির সভাপতি মোঃ ইবাদত সিকদার প্রমুখ।

আরো পড়ুনঃ  শিক্ষাঙ্গনে ফিরতে পেরে আনন্দিত শিক্ষক ও শিক্ষার্থীরা, করলেন দোয়া মোনাজাত

এ সময়ে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লোহাগড়া এজেন্ট পয়েন্ট এর শাখা রিপ্রেজেটেটিভ কিংকর দাশ,মোঃ হেমায়েত হোসেন, শাখা সহকারী মোঃ সাইফুল্লাহ ,রাহাত আরা অন্তু, গ্রাহক কাজি খসরুজ্জামান লিটন,অনারি ক্যাপ্টেন (অব:) আব্দুল গফ্ফার সহ সাংবাদিক, জনপ্রতিনিধি, বাজারের ব্যাবসায়ী, স্থানীয় গ্রাহক সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড এজেন্ট ব্যাংকিং অফিসার সামবিনুল ইসলাম। পরে কেক এবং ফিতা কেটে এজেন্ট পয়েন্ট এর উদ্বোধন করেন অতিথিরা।

বক্তব্যে সৈয়দ খায়রুল আলম বলেন লোহাগড়া বাজারের ব্যাবসায়ী দের ব্যাপক চাহিদা থাকা সত্ত্বেও কোন ব্যাংক সে ভাবে চাহিদা মত সেবা দিতে পারছে না বিধায় এখন দাদন ব্যাবসায়ী দের থেকে চড়া সুদে ঋণ নিয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। তিনি আশা করেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড লোহাগড়ার বাজারের ব্যাবসায়ী দের পাশে থেকে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

আরো পড়ুনঃ  আল-ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার মুবারক র‌্যালি অনুষ্ঠিত

এজেন্ট পয়েন্ট এর স্বত্তাধিকারী মোঃ রয়েল হোসেন জানান নতুন নতুন ব্যাংকিং সেবা দিয়ে লোহাগড়া বাজারের ব্যাবসায়ী সহ সকল সেবা আন্তরিকতার সাথে পুরন করতে চেষ্টা করে যাব। সবাই কে ইস্টার্ন ব্যাংক লিমিটেড এর একাউন্ট খোলার জন্য আহ্বান জানান তিনি।

মোঃ শাহীনুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি।