patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৯ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গালুয়া ইউনিয়নের ৬১ সদস্য বিশিষ্ট ছাত্রলীগ কমিটি অনুমোদন

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ২৯, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

ad

ঝালকাঠির রাজাপুরের গালুয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাতে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু ও সাধারন সম্পাদক ফয়সাল মৃধা এ কমিটি অনুমোদন দেন।

নবগঠিত কমিটিতে গালুয়া ইউনিয়নের মাসুম বিল্লাহ বাপ্পিকে সভাপতি সহ সভাপতি সৈয়দ নজরুল ইসলাম রাহাত ও সুলাইমান শরীফ সাজুকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটির সভাপতি মাসুম বিল্লাহ বাপ্পি জানান, রাজাপুর উপজেলা কমিটি আমাকে এতবড় একটা দায়িত্ব দিয়েছে এর জন্য আমি উপজেলা ছাত্রলীগের সবাইকে ধন্যবাদ জানাই। এছাড়াও ঝালকাঠি জেলা ছাত্রলীগ, উপজেলা আওয়ামিলীগের সকল নেতা সহ আমার এই পোষ্ট পেতে যাদের অবদান রয়েছে তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই।

আরো পড়ুনঃ  বটিয়াঘাটা উপজেলা রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময়

এছাড়া সহ সভাপতি সৈয়দ নজরুল ইসলাম রাহাত বলেন, দীর্ঘ প্রতিক্ষার পরে আমাদের ইউনিয়ন ছাত্রলীগ কমিটি দেওয়া হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে সঙ্গী করে তার স্বপ্ন বাস্তবায়নে ও প্রধানমন্ত্রীর চলমান সকল কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রাখবো। গালুয়া ইউনিয়ন ছাত্রলীগকে আরও শক্তিশালী করে তুলবো সামনের দিনে ইনশাআল্লাহ।

এ ব্যাপারে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু জানান, আমরা দলের জন্য যারা শ্রম দিয়েছে, ত্যাগ করেছে, দলের প্রতি ভালোবাসা আছে তাদের বেছে বের করে কমিটিতে যোগ্যতা অনুযায়ী অন্তর্ভুক্ত করেছি। আশাকরি আমাদের বিশ্বাসের মূল্যায়ন করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে নতুন কমিটি।

আরো পড়ুনঃ  ট্রেনে পাথর নিক্ষেপ প্রতিরোধে সচেতনতামূলক সভা লালমনিরহাটে

স্টাফ রিপোর্টারঃ নবীন মাহমুদ।