patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৯ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

লামা আওয়ামীলীগের ২ বিদ্রোহী প্রার্থী কে বহিষ্কার

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ২৯, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ad

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বান্দরবান জেলা লামা উপজেলা ২ নং লামা সদর ইউনিয়ন নির্বাচনে অংশ নেওয়ায় লামা উপজেলা আওয়ামিলীগ এর সহ-সভাপতি আকতার কামাল মাইজ্যা মিয়া ও ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ উমর ফারুক কে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের দলের প্রাথমিক সদস্য পদসহ সব ধরনের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর ২০২১ইং) বান্দরবান জেলা আওয়ামিলীগ এর সভাপতি জনাব ক্যশৈহ্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক-১ লক্ষীপদ দাস স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বহিষ্কার আদেশ দেওয়া হয়।

আরো পড়ুনঃ  তালাক প্রাপ্ত স্ত্রীকে মারপিটের অভিযোগ, থানায় মামলা

এতে বলা হয়, গত ২৬ অক্টোম্বর বান্দরবান জেলা আওয়ামিলীগ এর কার্যালয়ে এক জরুরি সভার আয়োজন করা হয়।এতে সবার সর্বসম্মত সিন্ধান্ত মোতাবেক ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য বান্দরবান জেলার অধিনস্হ লামা উপজেলা ২নং সদর ইউনিয়ন ও ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত প্রার্থীর বিপরীতে বিদ্রোহী প্রার্থী হিসাবে দলীয় গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা সুস্পষ্ট লংঘন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে তাদেরকে বহিষ্কার করা হলো।

আরো পড়ুনঃ  ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ২নং লামা সদর ইউনিয়নে নৌকা নিয়ে লড়ছেন বর্তমান চেয়ারম্যান মিন্টু কুমার সেন ও ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি আলহাজ্ব নুরুল হোছাইন চৌধুরী।