patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২২ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য নির্বাচিত হলেন জাহিদ হোসেন

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ২২, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ad

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৫ নং আমিলাইষ ইউনিয়ন, দক্ষিণ আমিলাইষের মৃত ফজু সওদাগর পরিবারের উত্তরসূরী মরহুম অলি হোসেন সওদাগর ও মরহুমা জাহানারা বেগম এর বড় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্প উদ্দোক্তা সমাজ সেবক, আলহাজ্ব জাহিদ হোসেনকে বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য নির্বাচিত করা হয়েছে।

আলহাজ্ব জাহিদ হোসেন স্থানীয় দৈনিক ও অনলাইন সংবাদ কর্মীদের সাথে আলাপ কালে বলেন। জাহিদ হোসেন শৈশবে বেড়ে উঠেন আমিলাইষ ৬নং ওয়ার্ডের দক্ষিণ আমিলাইষ গ্রামে, জন্মগ্রহণ করেন ১৯৬৩ সালে, বর্তমানে জাহিদ হোসেন এর বয়স ৫৮। ভাই-বোন ৩ ভাই ৩ বোন, বিবাহিত জীবনে স্ত্রী ও ৩ কন্যা সন্তানের জনক।

আরো পড়ুনঃ  প্রকাশ্য সড়কের উপর পাইপলাইন বসিয়ে বালু উত্তোলনের অভিযোগ

জাহিদ হোসেন এর শৈশব স্কুল আমিলাইষ-কাঞ্চনা বঙ্গ চন্দ্র ঘোষ ইনিস্টিউট, এস. এস.সি ৮৪/৮৫ দশক পেরিয়ে কলেজ জীবনে পা রাখে চট্টগ্রাম আগ্রাবাদস্থ মোগল ঠুলী সরকারি কমার্স কলেজে অধ্যয়নরত থাকাকালীন ছাত্রলীগে রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন, সেই থেকে বঙ্গবন্ধুর প্রতিষ্টিত বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারে আদর্শের বিশ্বাসে সম্প্রতি প্রকাশ পায়, ৯৫/৯৬ দশকে খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ফুট ফেয়ার দিয়ে ব্যবসায়ী জগৎ এ- পা রাখেন।

একজন সফল ব্যবসায়ী ও শিল্প উদ্দোক্তার পাশাপাশি চট্টগ্রাম লাখী প্লাজা লিঃ চেয়ারম্যান ও আমিলাইষ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি।

আরো পড়ুনঃ  দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিবাহ বেড়েছে

তারই ধারাবাহিকতায় আজ তিনি আওয়ামী লীগ উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য পদে অআসীন হন। তার এই অর্জনের জন্য তিনি সর্ব প্রথমে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করার পাশাপাশি- বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

পরিশেষে জাহিদ হোসেন দেশ জাতীর মঙ্গল কামনার পাশাপাশি প্রিয় সাতকানিয়া তথাগত আমিলাইষ বাসীর কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন।

নিজস্ব প্রতিবেদক।