patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জমিজমা নিয়ে বিরোধে বাড়ি-ঘরে হামলা

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ad

বগুড়ার শেরপুরের দড়িহাসড়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন গতকাল শুক্রবার সকালে সংঘবদ্ধ হয়ে আমিনুল ইসলামের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ঘর-বাড়ি ভাংচুর ও মারধর করেছে। এ ঘটনায় নারী-পুরুষসহ অন্তত ৭জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ইউনুস আলী (৬৫), আঞ্জুয়ারা খাতুন(৪৫) ও সাগর আলী (৪০) আশংকাজনক অবস্থায় শজিমেকে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ৩জনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার সুঘাট ইউনিয়নের দড়িহাসড়া গ্রামে একরাম হোসেনের সাথে একই গ্রামের মৃত ছকুমুদ্দিনের ছেলে রজিব হাজির জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই একপর্যায় গতকাল শুক্রবার ভোর ৪টার দিকে রজিব হাজির নেতৃত্বে ২০-২১জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র হাসুয়া, রামদা,লোহার রড ও লাঠি নিয়ে ওই বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর করাসহ এলোপাথারি মারধর করতে থাকে।

এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসি এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় ৩ সন্ত্রাসীকে আটকিয়ে রাখে। পরে শেরপুর থানায় খবর দিলে পুলিশের এসআই তন্ময় কুমার বর্মন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দড়িহাসড়া গ্রামের জিন্নাত আলীর ছেলে মো. মানিক উদ্দিন(২৭), মৃত আব্দুর রশিদের ছেলে মো. দুলাল(৪৬) ও মোকসেদ আলীর ছেলে হাসান আলী (৩০) কে আটক করে থানায় নিয়ে আসেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। তাদের মধ্যে ইউনুস আলী, আঞ্জুয়ারা খাতুন ও সাগর আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় একরাম হোসেনের ছেলে আমিনুল ইসলাম বাদি হয়ে শুক্রবার দুপুরে শেরপুর থানায় ১৩ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া যাবে।

মাসুম বিল্লাহ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি।

ad