patrika71 Logo
ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গুগলে চাকুরী পেলেন ডোমারের আল নাসিরুল্লাহ সিদ্দিকী সোহান

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ad

পোল্যান্ডের ওয়ারসতে গুগলে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেয়ার সুযোগ পেয়েছে নীলফামারীর ডোমার উপজেলার মো. আল নাসিরুল্লাহ সিদ্দিকী সোহান। তিনি নীলফামারীর ডোমার উপজেলার পশ্চিম চিকনমাটি (পল্টনপাড়া) এলাকার মো. হামিদার রহমান ও উম্মে আয়েশা সিদ্দিকা দম্পতির ছোট ছেলে।

মো. আল নাসিরুল্লাহ সিদ্দিকী সোহান ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও রংপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ১৩১ তম হয়ে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিংয়ে ভর্তি হন। বর্তমানে তিনি জার্মানির RWTH Aachen University তে মাস্টার্সে অধ্যয়নরত।

নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দিয়ে জানান, “Alhamdulillah! I’ve Received an offer from GOOGLE to join as a Software Engineer (SRE) at Warsaw, Poland!”। যার বাংলা অর্থ দাঁড়ায় “আলহামদুলিল্লাহ! আমি গুগল থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দেওয়ার একটি সুযোগ পেয়েছি পোল্যান্ডের ওয়ারসতে।”

সোহানের এমন কৃতিত্বে অত্যন্ত আনন্দ ও খুশি হয়েছেন তার পরিবার, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও ডোমারবাসী। একজন ডোমারিয়ানের সাফল্যে খুশির জোয়ার বইছে।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।