patrika71 Logo
ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মা-বাবার কবরের পাশে সমাহিত সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৯, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ad

কিশোরগঞ্জ -৩ (করিমগঞ্জ -তাড়াইল) আসনের সাবেক দুই বারের এমপি ড. মিজানুল হককে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মা বাবার কবরের পাশে সমাহিত করা হয়েছে। শনিবার (২৮ আগস্ট) গুজাদিয়া নামা পাড়া ৩ য় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুর ২ টায় প্রথম জানাযায় অনুষ্ঠিত হয় করিমগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে। এতে অংশ নেন তার ছোট ভাই মানবতা বিরোধী আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্র্যনালের (তদন্ত) আইজিপি এম সানাউল হক,কিশোরগঞ্জ -৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের এমপি এডভোকেট মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, করিমগঞ্জ উপজেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক দিলোয়ার হোসাইন নানক সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

এ সময় বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকে এই নেতার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। বিকাল ৪ টায় ২য় জানাজা অনুষ্ঠিত হয় গুজাদিয়া আব্দুল হেকিম উচ্চ বিদ্যালয় মাঠে।প্রিয় নেতাকে শেষ বারের মত দেখার জন্য এখানে হাজারো মানুষের ঢল নামে। নামাপাড়ায় ৩য় জানাজা পরই তাকে পারিবারিক কবরস্থানে মা বাবার কবরের পাশে সমাহিত করা হয়।

কিশোরগঞ্জ প্রতিনিধি।

ad