patrika71 Logo
ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কারাগারে মারা গেলেন মাদক মামলার সাজা প্রাপ্ত আসামি

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৯, ২০২১ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ঠাকুরগাঁও কারাগারে আব্দুর রহমান (৫৪) নামে মাদক মামলায় রাণীশংকৈলে ভ্রাম্যমান আদালতে সাজা প্রাপ্ত এক কয়েদি অসুস্থ হলে কারাগার থেকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। শনিবার (২৮ আগস্ট) বিকেল ৩টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তার মৃত্যু হয়। আব্দুর রহমান জেলার রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের মৃত বদর আলির ছেলে।

কারাগার সূত্রে জানা যায়, প্রায় ১৫ দিন আগে একটি মাদকের মামলায় তিন মাসের সাজা নিয়ে কারাগারে আসে আব্দুর রহমান। তিনি মাদক সেবনের অপরাধে একাধিকবার হাজত খেটেছেন। শনিবার দুপুরে অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাসপাতালে আসা কয়েদিকে মৃত অবস্থায় পেয়েছেন বলে জানিয়েছেন ঠাকুরগাঁও আবাসিক মেডিক‌্যাল অফিসার রাকিবুল ইসলাম। কারাগারের জেলার মো. বদরুদ্দোজা জানান, গত ১৭ আগষ্ট রাণীশংকৈলে ভ্রাম্যমান আদালতের বিচারক মাদক সেবনের অপরাধে তাকে তিন মাসের সাজা দেন।

দুপুরে অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক মৃত ঘোষণার পরই আমরা মেজিস্ট্রেট ও সিভিলসার্জন বরাবর পোস্টমর্টেমের অনুরোধ জানানো হয়েছে। সব ফরমালিটি শেষ করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আনোয়ার হোসেন আকাশ: রাণীশংকৈলে প্রতিনিধি।