patrika71 Logo
ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইউপি চেয়ারম্যান নির্বাচন পীরগঞ্জে নৌকা চায় সাংবাদিক আমিনুল

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৯, ২০২১ ৫:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

পীরগঞ্জে আসন্ন ইউপি চেয়ারম্যান নির্বাচনে নৌকা প্রতীক চায় আ’লীগ নেতা সাংবাদিক আমিনুল ইসলাম (৪১)। তিনি উপজেলার কুমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এবং সাবেক ছাত্রনেতা। নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নটির বিভিন্ন স্থানে অসংখ্য স্লোগান সম্বলিত ব্যানার-ফেস্টুন ঝুলিয়েছেন। চলছে গণ সংযোগ।

জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য পীরগঞ্জের ১৫টি ইউনিয়নে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করে ব্যানার, ফেস্টুন ঝুলিয়ে গণ সংযোগ করছেন। উপজেলার কুমেদপুর ইউনিয়নেও একাধিক প্রার্থী চেয়ারম্যান পদে দোয়া প্রার্থনা করে উঠোন বৈঠক, সভা-সমাবেশসহ সমাজসেবা করে যাচ্ছেন। দিচ্ছেন উন্নয়নের প্রস্তুতিতে। এ থেকে তরুণ সাংবাদিক আমিনুল ইসলামও পিছিয়ে নেই। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় রাজনীতির পর উপজেলা আ’লীগ সদস্য এবং বর্তমানে কুমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি পদে আছেন এবং চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ্যে তিনি নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হয়ে বিভিন্ন মাধ্যমে দোয়া কামনা করছেন।

বয়সে তরুণ এ সাংবাদিকের নেতৃত্বে কুমেদপুর ইউনিয়নে আ’লীগ এখন অনেক শক্তিশালী অবস্থানে। স্থানীয় আ’লীগ ও জনগণের প্রত্যাশার কথা উল্লেখ করে কারনে সাংবাদিক আমিনুল বলেন, নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের গুরুত্বপূর্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন করে সামাজিক অপরাধ নিয়ন্ত্রনসহক মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়ে তুলবো। পাশাপশি জনগনের কাছে জনপ্রতিনিধির জবাবদিহিতা নিশ্চিত করবো।

তিনি আরও বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পরামর্শ ও দিক নির্দেশনায় ইউনিয়নের সার্বিক উন্নয়নে ও সাধারণ মানুষের কল্যানে সক্রিয়ভাবে কাজ করে যাব ইনশাআল্লাহ।

ad