patrika71 Logo
ঢাকারবিবার , ২৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সি আর বিতে হাসপাতাল নির্মানের বিরোধিতা মানে শেখ হাসিনা বিরোধিতা নয়

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৯, ২০২১ ৫:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সি আর বিতে হাসপাতাল নির্মানের বিরোধিতা মানে হাজার বছরে শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধিতা নয়।

সি আর বি হাসপাতাল নির্মাণের বিপক্ষে সাড়া চট্টগ্রাম বাসি সহ চট্টগ্রামে বসবাসরত সবাই এক কাতারে সামিল হয়ে পরিবেশ ধংস করে হাসপাতালে বিপক্ষে এই আন্দোলনে অবস্থান নিয়েছেন, এমনকি দেশের পরিবেশবাদী, মুক্তিযোদ্ধা, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, ডাক্তার, পেশাজীবি, বিজ্ঞানী, ইঞ্জিনিয়ার, লেখক,কবি, খেলোয়াড়, সামাজিক সংগঠক, মানবাধিকার কর্মী।

শিক্ষক, গায়ক, নায়ক, ভবিষ্যত প্রজন্মের তরুণ তরুণীরা সহ বিভিন্ন পেশার মানুষ প্রতিদিন ফুসফুস খ্যাত অক্সিজেন সমৃদ্ধ সি আর বিতে নিজ তাগিদে সামিল হয়ে শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছে এমনকি চট্টগ্রামের আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, তাতী লীগ, মৎসজীবি লীগ,সহ সকল অংগ সংগঠন সমুহের শতকড়া নিরানব্বই ভাগ নেতা কর্মী সমর্থকরাই সি আর বিতে আন্দোলনে আছেন।

এখানে উল্লেখ্য যে এই আন্দোলনে একজন মানুষও বলে নাই চট্টগ্রামে হাসপাতাল নির্মাণ করতে দেওয়া হবে না। রেলওয়ে আরো জায়গায় আছে সেখানে হাসপাতাল নির্মাণ করা হোক, কিন্তু সি আর বিতে নয়, মুল কথা আসি এমন অবস্থায় চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সাংসদ আপনার এই বক্তব্য আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সাধারণ মানুষের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে, যাহা গ্রহণ কাম্য ছিল না।

দীর্ঘদিন রাজনৈতিক ঘাত প্রতিঘাতে সাথে লড়তে লড়তে অভিজ্ঞ আপনি সাধারণ মানুষের হৃদয়ে স্পন্দনে ব্যাথা না বুঝার কোন কারণ দেখছি না, তাই অনুরোধ করবো আপনার বক্তব্য টি প্রত্যাহার করে নিবেন।

লায়ন নবাব হোসেন মুন্না।