patrika71 Logo
ঢাকাশনিবার , ২৮ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে ডুবুরির মৃত্যু

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৮, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ad

দিনাজপুরের কাহারোল উপজেলার ঢেপা নদীতে এক যুবককের মরদেহ উদ্ধার করতে পানিতে নেমে আব্দুল মতিন (৪২) নামে রংপুর ফায়ার সার্ভিসের এক ডুবুরির মৃত্যু হয়েছে। শনিবার (২৮ আগস্ট) সকালে রংপুর থেকে ডুবুরির দলটি দিনাজপুরে আসে।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মর্তুজা রহমান জানান, ডুবুরি সদস্যকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তিনি মারা গেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৭ আগস্ট) দুপুর ১২টায় ভদ্রবাজারে ঢেপা নদীতে কান্তজিউর বিগ্রহ আনার আসার সময় নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হন কাহারোল উপজেলার পূর্ব সুলতাবপুর ভেন্ডাবাড়ী এলাকার বিনয় দেব শর্মার ছেলে বুধু দেব শর্মা (২২)। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে তাকে পায় নি। পরে ফায়ারসার্ভিসকে খবর দেন।

শনিবার (২৮ আগস্ট) সকালে রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। আব্দুল মতিন নদীতে ডুব দিলে তার কোমরের রশি কোনো কিছুর সঙ্গে আটকে যায়। এতে করে দীর্ঘ সময় তিনি পানির নিচে আটকে ছিলেন।

পরে অন্য ডুবুরিরা টের পেয়ে নদীতে নেমে তাকে উদ্ধার করেন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

মোঃ আসাদুল্লাহ আল গালিব: দিনাজপুর প্রতিনিধি।

ad