patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়ীতে ব্রীজের সংযোগ সড়ক ভেঙ্গে দূর্ভোগে লক্ষাধিক মানুষ

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৬, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

ad

জামালপুরের সরিষাবাড়ীতে শিশুয়া-বাঘমারা ব্রীজের সংযোগ সড়ক ভেঙে যাওয়ায় দূর্ভোগে পড়েছে ৫০ গ্রামের লক্ষাধিক মানুষ। সব ধরনের যানবাহন বন্ধ হয়ে যাওয়ায় শত শত মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এছাড়া সংযোগ সড়কটি ভেঙে যাওয়ায় হুমকির মুখে পড়েছে ব্রীজটি। জরুরী ভিত্তিতে সংযোগ সড়কটি সংস্কার কওে ব্রীজটি রক্ষার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

স্থানীয় সুত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলা সদরের সঙ্গে শহরমুখী নির্ভর উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরাঞ্চল ও পাশের উপজেলা কাজিপুর এবং মাদারগঞ্জের সঙ্গে যোগাযোগের একমাত্র গুরত্বপূর্ণ চর শিশুয়া-বাঘমারা ব্রীজটি। ঝারকাটা ঝিনাই নদীর ওপর নির্মিত এই ব্রীজের পশ্চিম পাশের সংযোগ সড়কটি বুধবার রাতে ভারী বর্ষনের ফলে এবং নদীতে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় সংযোগ সড়কটি ভেঙে যায়।

এতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের সবকটি গ্রামসহ পাশের মাদারগঞ্জ উপজেলা, বগুড়ার সারিয়াকান্দি, সিরাজগঞ্জের কাজিপুরসহ প্রায় ৫০ গ্রামের লক্ষাধিক মানুষ দূভোর্গে পড়েছে।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আবু তাহের বলেন, সংযোগ সড়ক ভেঙে যাওয়ায় এলজিইডি ব্রীজের সংযোগ সড়কটি সংস্কারের জন্য একটি বেইলি ব্রীজ স্থাপন করার দাবী জানান তিনি। উপজেলা প্রকৌশলী রকিবুল হাসান বলেন, ব্রীজের সংযোগ সড়ক ভেঙে গেছে। এটি দ্রুত সংস্কার করা হবে।

মোঃসিহাব উদ্দিন: জামালপুর, সরিষাবাড়ি প্রতিনিধি।

ad