patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ক্রেতার সন্তুষ্টি অর্জন ব্যবসার মূল লক্ষ্য হতে হবে: সাংসদ আবু রেজা নদভী

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৬, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

ad

সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী এমপি বলেছেন, আল্লাহ পাক রাব্বুল আলামীন ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে হারাম করেছেন। ব্যবসা প্রতিষ্ঠান সেটা বড় হোক বা ছোট, আল্লাহ সেখানে বরকত দান করেন। অতি মুনাফার লোভে ভোক্তাদের না ঠকিয়ে তাদের সন্তুষ্টি অর্জনের মাধ্যমে এগিয়ে যেতে হবে। তাহলে সে ব্যবসা লাভবান হবে। তিনি ব্যবসা প্রতিষ্ঠানের সাফল্য ও উন্নতি কামনা করে বলেন, চট্টগ্রাম হচ্ছে বাণিজ্যিক রাজধানী। ব্যবসা বানিজ্যের মূল কেন্দ্র।

২৬ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগরীর চকবাজারস্থ সাফ আমিন শপিং মলে ১ টু ৯৯ মার্কেটের দোকান উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

১ – ৯৯+ দোকানের প্রোপাইটর মোঃ নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাফ আমিন শপিং মল দোকান মালিক সমিতির সহ-সভাপতি জহির উদ্দিন মোহাম্মদ তসলিম।

অনুষ্ঠানে ১ টু ৯৯ মার্কেটের পরিচালক মো.নুরুল আমিন বলেন, কাস্টমারাকে উন্নত পণ্য ও সেবা দেয়ার মানসিকতা নিয়ে আমরা কাজ করছি। দেশীয় পণ্যের পাশাপাশি ভোক্তার চাহিদার কথা চিন্তা করে আমরা উন্নত দেশের বিভিন্ন পণ্য নিয়ে এসেছি। থাইল্যাড, মালেশিয়াসহ ১৬টি দেশের পণ্য ১ টু ৯৯ মার্কেটে পাওয়া যাবে। সকল পণ্য ন্যায্য মূল্যে সরবরাহের নিশ্চয়তা দিচ্ছি আমরা।

এসময় মোঃ ফারুক সহ মার্কেটের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।

ad