patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক ফোরামের জরুরী বৈঠক ও গঠতনন্ত্র অনুমোদিত

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২৬, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সুনামগঞ্জের সক্রিয় সাংবাদিকদের সংগঠন‘ সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের জরুরী সভায় গঠনতন্ত্র অনুমোদিত হয়েছে। বুধবার (২৫ আগষ্ট) দুপুরে পৌর বিপনীস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনাটিভি জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ও দৈনিক সোনালী খবর জেলা প্রতিনিধি ফরিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, যুগ্ম সম্পাদক ও দৈনিক পুনরুত্থানের জেলা প্রতিনিধি একে মিলন আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক ও “বর্তমান সময়. কম” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক এবং দৈনিক আমার বার্তার ও The Financial Express এর জেলা প্রতিনিধি আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি কেএম শহিদুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক বসুন্ধার পত্রিকার জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু, সাংবাদিক উস্তার আলী, সাপ্তাহিক জনতার দলিল জেলা প্রতিনিধি তাজুল ইসলাম তারেক, সাংবাদিক আলী হোসেন, দৈনিক হাওরাঞ্চলের কথা’র স্টাফ রিপোর্টার আবু হানিফ, মিজানুর রহমান রুমান, নারী সাংবাদিক তানিম আক্তার, জাকিয়া সুলতানা, হাসান আলীসহ সংগঠনের অন্যান্য সদস্যরা। সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের খসড়া গঠনতন্ত্র অনুমোদিত হয় এবং আগামী ৫ অক্টোবরের মধ্যে নতুন সদস্য সংগ্রহ ও ভোটার তালিকা হালনাগাদ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় বক্তারা বলেন, দেশে সাংবাদিকদের এখন দুর্দিন চলছে। ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক সমাজকে ধমানোর চেষ্টা করছে কিছু অসৎ, দুর্নীতিবাজ রাজনৈতিক নেতা ও আমলারা। সাংবাদিকদের বিপদে কোন রাজনৈতিক নেতাকর্মীকে পাশে পাওয়ায় যায় না। সাংবাদিকদের বিপদে সাংবাদিকরাই ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। সাংবাদিক ফোরামের কোন নেতা বিপদে পড়লে ঐক্যবদ্ধভাবে সবাই তার পাশে দাড়ানোর আহবান জানান।

মুরাদ মিয়া- সুনামগঞ্জ প্রতিনিধি।

ad