patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে ফুটবল ক্যাম্প এর শুভ উদ্বোধন

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২৬, ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ad

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল”, এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুরের বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এবং বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ২৫ অাগষ্ট বুধবার হতে মাস ব্যাপী ফুটবল প্রশিক্ষন ক্যাম্প -২০২১ (বালক-বালিকা) এর শুভ উদ্বোধন করেন আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাবা রমিজা রৌফ চৌধুরী।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জনাব ছন্দা পাল এর সভাপতিত্বে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, সাবেক মেয়র আব্দুস সবুর, বোচাগঞ্জ উপজেলা অাওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী।

যুগ্ন সাধারন সম্পাদক আবু তাহের মোঃ মামুন, শামীম অজাদ, বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান, বোচাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক তিলক কুমার শীল, সহ সভাপতি নজরুল ইসলাম নজু, যুগ্ন সাধারন সম্পাদক বরুন চন্দ্র সরকার, আবু তাহের মোঃ মেজবাহুল করিম সদস্য হাসিবুল হাসান হাসু, সোহেল রানা প্রমুখ।

উক্ত ফুটবল প্রশিক্ষন ক্যাম্পে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ও আদিবাসী সম্প্রদায়ের ৮৫ জন খেলোয়াড় রেজিষ্ট্রেশন করলেও এদের মাঝ থেকে ২৫ জন বালক ও ২৫ জন বালিকা বাছাই করে মোট ৫০ জনকে প্রশিক্ষণ দেয়া হবে।

রাকিবুল হাসান মাহমুদ: বোচাগঞ্জ প্রতিনিধি।

ad