patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রকে বলৎকারের ঘটনায় মাদরাসা শিক্ষক গ্রেফতার

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৪, ২০২১ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

ad

সিরাজগঞ্জের শাহজাদপুরে ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাদরাসা শিক্ষককে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। মামলার এজাহার ও ভিকটিমের পারিবারিক সুত্রে জানাগেছে, উপজেলার পোতাজিয়া ইউনিয়নে অবস্থিত আলোকদিয়ার সুবহানিয়া নুরানি হাফেজিয়া মাদ্রাসার ২য় শ্রেনীর ছাত্র ও উপজেলার নুনদহ গ্রামের আব্দুল করিমের ছেলে নাহিদুল ইসলাম (৮) ২১ আগষ্ট মাদ্রাসা থেকে বাড়ীতে চলে যায়।

২৩ তারিখ সকালে তার মা তাকে মাদ্রাসায় যেতে বললে নাহিদুল তার মাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে এবং মাদ্রাসায় যেতে অস্বীকৃতি জানায়। কারন জানতে চাইলে, মায়ের কাছে বলে, মাদ্রাসার সহকারী শিক্ষক আরিফুল ইসলাম গত ১৬ আগষ্ট নাহিদুলকে বাথরুমে নিয়ে গিয়ে জোরপুর্বক বলৎকার করেছে।

এ ঘটনা জানাজানি হলে, এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। পরে নাহিদের বাবা আব্দুল করিম বাদী হয়ে আরিফুল ইসলামকে আসামী করে সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।
থানা পুলিশ সোমবারই আরিফুল ইসলামকে মাদ্রাসা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে, শাহজাদপুর থানার ওসি(ওপারেশন) আব্দুল মজিদ বলেন, আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে কোর্টে পাঠানো হবে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষকের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী ।

মোঃ শাহাদত হোসেন সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

ad