patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক উম্মুক্ত প্রদর্শণী

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৩, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

ad

২৩ আগস্ট ২০২১ তারিখ (সোমবার) লিডার্স এর বাস্তবায়নে এশিয়ান প্যাসিফিক রিসোর্স এ্যান্ড রিসার্চ সেন্টার ফর উইমেন এর সহযোগিতায় বিপ্লবের পথঃ নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্যের জন্য উম্মুক্ত প্রদর্শনী প্রকল্পের আওতায় শ্যামনগর উপজেলার উপজেলা চত্তরে(নতুন ভবনের সামনে) “নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক স্থানীয় পর্যায়ে প্রদর্শনী” অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানে কিশোর, কিশোরী, যুব ও সকল পর্যায়ের অভিভাবকরা সচেতনতা মূলক প্রতিটি প্রদর্শনী ঘুরে দেখেন।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য তুলে ধরেন লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এস এম মনোয়ার হোসেন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. আতাউল হক দোলন, সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মাস্টার নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাঈদুজ্জামান সাঈদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আয়ূব ডলি, উপজেলা তথ্য কর্মকর্তা মোছাঃ শিরিন শীলা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারিদ বিন শফিক, উপজেলা ওসিসি প্রনব বিশ্বাস, শ্যামনগর থানার এসআই মোঃ খবির হোসেন, আরও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মানবেন্দ্র দেবনাথ, শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মন, লিডার্স এর প্রশাসনিক কর্মকর্তা অসিত মন্ডল, প্রকল্প সমন্বয়কারী মোঃ শওকৎ হোসেন ও শ্যামনগরের বিভিন্ন সাংবাদিকবৃন্দ প্রমুখ।

প্রধান অতিথি বলেন যে, “এই প্রদর্শনীটা একটি ব্যতিক্রমী প্রদর্শনী। এই প্রদর্শনীর মাধ্যমে আমরা নিরাপদ যৌন ও প্রজনন স্বাস্থ্য ও অধিকার বিষয়ক বিভিন্ন বিষয় জানতে পেরেছি। গ্রাম ও স্কুলে যদি এই প্রদর্শনীর আয়োজন করা যায় তাহলে কিশোর কিশোরীরা অনেক উপকৃত হবে।”

শ্যামনগর প্রতিনিধি।

ad