patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নোঙরের উদ্যোগে সামাজিক বিনোদনমূলক কর্মসূচি সম্পন্ন

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৩, ২০২১ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

ad

কক্সবাজারের উখিয়া উপজেলায় ৪ নং রাজাপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক উন্নয়ন মূলক সংস্থা নোঙরে’র উদ্যোগে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় সামাজিক বিনোদনমূলক কর্মসূচি অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে।

২৩ আগষ্ট (সোমবার) অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় প্রধানঅতিথি হিসাবে উপস্থিত হয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ৬ নং ওয়ার্ডের ইউ পি সদস্য আব্দুল হক।

প্রতিযোগিতার বিষয়ের মধ্যে ছিল বালিশ ছুড়া-ছুড়ি, হাড়ি ভাঙ্গা, মোরগ লড়াই, ছোটদের দৌড় ও কুইজ প্রতিযোগিতা।

প্রধানঅতিথি বলেন, বর্তমানে করোনাকালীন সময়ে সকলে ঘরে আবদ্ধ থাকতে থাকতে একগুয়েমি হয়ে গেছে। তাই সকলের মানসিক ও শারীরিক উন্নয়নের জন্য গ্রামের মানুষের বিনোদনের নিমিত্তে নোঙর যে উদ্যোগ গ্রহন করেছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। তিনি এ রকম অনুষ্ঠান উপজেলার সকল ইউনিয়নের ওয়ার্ডে পর্যায়ক্রমে আয়োজন করার জন্য নোঙর কতৃপক্ষকে অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন নোঙরের প্রকল্প ব্যবস্হাপক সালেহ আহমেদ মজুমদার, প্রকল্প কর্মকর্তা মোঃজাহাঙ্গীর হোসেন, ফিজিওথেরাপিস্ট মোঃমাহাবুর রহমান, স্বেচ্ছাসেবী জোবায়দা আক্তার, জায়েদা আক্তার ,পারভীন আক্তার , ফারজানা আক্তার ও পাভেল কান্তি নাথ ।

অনুষ্ঠানে প্রকল্প ব্যবস্হাপক বলেন, নোঙরের বিনোদনমূলক অনুষ্ঠানের উদ্দেশ্য হলো শারীরিক ও মানসিক উন্নতির পাশাপাশি কমিউনিটি থেকে বাল্য বিয়ে,নারী নির্যাতন, যৌন হয়রানি, মাদক ইত্যাদি বিষয়গুলোর কুফল সম্পর্কে মানুষকে সচেতন করা ও প্রতিরোধে সবাইকে একসাথে কাজ করার জন্য উৎসাহিত করা।

অনুষ্ঠানে ৬ নং ওয়ার্ডের গোলাপ কমিউনিটি প্রটেকশন গ্রুপের সদস্যরা ছাড়াও গ্রামের আরো অনেক লোকজন অংশগ্রহণ করেন।

এফ,করিম: উখিয়া প্রতিনিধি।

ad