patrika71 Logo
ঢাকারবিবার , ২২ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের সেবা জনগনের মাঝে পৌছেঁ দিতে উঠান বৈঠক

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২২, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ad

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে উঠান বৈঠক করেছেন রাজবাড়ী সদর থানায় ওসি মোঃ শাহাদাত হোসেন।

২২ ইং আগষ্ট রোজঃরবিবার বিকাল ৪ টায় রাজবাড়ী সদর উপজেলা ৭ নং শহীদওহাবপুর ইউনিয়নের ধুলদীজয়পুর বাজারে পুলিশের ১০ নং বিট এলাকায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাজবাড়ী সদর থানায় ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, মাদক, চাঁদাবাজি, কিশোর-অপরাধ, জঙ্গিবাদ, নারী ও শিশু নিযার্তন প্রতিরোধে কঠিন হুশিয়ারি করেন।

এ ছারা আরো বলেন, যারা এ সকল কাজে জরিত থাকবে, তারা কেউ আইনের চোখ ফাকিঁ দিয়ে বেশিদিন টিকে থাকতে পারবে না। আমরা তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করবো। আমরা চাই মানুষের বন্ধু হয়ে পাশে থাকতে। মানুষ যাতে দুরত্ব সেবা পায়, সেই ব্যবস্থার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় রাজবাড়ী সদর উপজেলায় প্রতোকটি ইউনিয়নের বিট পুলিশিং কার্যক্রম চলমান রয়েছে। এতে করে জনগন পুলিশের সেবা পাচ্ছে।

শহীদওহাবপুর ইউনিয়নে চেয়ারম্যান মোঃ তোরাপ আলী মন্ডল এর সভাপতিত্বে উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, ১০ নং বিট দায়িত্বপ্রাপ্ত অফিসার এস আই মোঃমনিরজ্জামান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শেখ ফরিদ আহমেদ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।

টি এম এম আলমগীর আল আরাফ: রাজবাড়ী জেলা সংবাদদাতা।

ad