patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগের জনসভায় বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে ডোমারে আলোচনা সভা

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

ad

“বঙ্গবন্ধুর বাংলায় সন্ত্রাস ও জঙ্গীবাদের ঠাঁই নাই”- এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারে বিভীষিকাময় ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার (২১শে আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় ডোমার উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ২০০৪ সালের ২১শে আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় ডোমার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখেন- ডোমার উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব করিমুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিক প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় আরোও উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা ছাত্রলীগের ছাত্রনেতা তানভির ইসলাম সোহেল, ছাত্রনেতা আজমির রহমান রিশাদ, মেহেরাব হোসেন শিশির, শরীফ হাসান শান্ত, সৈকত চৌধুরী, জাহিদ হাসান লেলিন, এহসানুল হক জয়, ডোমার সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি নুর আলম ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

ডোমার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মানিক বলেন, শোক কে শক্তিতে পরিণত করে জাগরণের সৃষ্টি করতে হবে। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে তৎকালীন বিএনপি-জামাত সরকারের মদদে ঘৃণ্য ও নৃশংসতম গ্রেনেড হামলা বাংলার ইতিহাসে একটি কালো অধ্যায় হিসেবে থাকবে। আওয়ামীলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনে বিএনপি-জামাতের অনুসারী ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে দলীয় নেতাদের সজাগ থাকতে হবে।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।

ad