patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে ‘দ্য ঈগলস’ ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ও উপ-কমিটি গঠন

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ad

নীলফামারীর ডোমারে ‘দ্য ঈগলস’ ক্লাবের ৫২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি এবং ৩ টি উপ-কমিটি গঠন করা হয়েছে। ডোমারকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে ও সামাজিক কাজের মাধ্যমে সমাজ পরিবর্তন করার লক্ষ্যে এক ঝাঁক তরুণের সমন্বয়ে গঠিত ‘দ্য ঈগলস’ ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক পলাশ ও সাধারণ সম্পাদক তানভির নেওয়াজ আপন নির্বাচিত হয়েছে।

আজ শনিবার (২১শে আগস্ট) ডোমার রেলওয়ে স্টেশন সংলগ্ন হোটেল বিশ্রাম প্রাঙ্গনে কমিটি গঠন, ক্লাবের গঠনতন্ত্র ও পরবর্তী কার্যক্রম বিষয়ক জরুরী সভায় সবার মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

৫২ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মাহির মোহাম্মদ মিলন, সহ-সভাপতি আজমির রহমান রিশাদ, এহছানুল হক জয়, মোরছালিন ইসলাম, নাহিদুল ইসলাম সাগর, সোহাগ আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হাসান লেলিন, সৈকত চৌধুরী, মাজহারুল ইসলাম সাগর, রাহিয়ান পারভেজ সুমন, মনিরুজ্জামান অপু, সাংগঠনিক সম্পাদক জোয়ায়ের হোসেন, মোরছালিন ইসলাম রোকন, নেওয়াজ শাসন, তপু ইসলাম।

এছাড়া ৩টি উপ-কমিটি (সাংস্কৃতিক, ক্রীড়া ও চিকিৎসা) গঠিত হয়েছে। সাংস্কৃতিক বিষয় উপ-কমিটির আহ্বায়ক মোঃ ফেরদৌস, ক্রীড়া বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মনিরুজ্জামান অপু ও চিকিৎসা বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক আবরার আওসাফ সৈকত নির্বাচিত হয়েছেন।

ক্লাবের প্রধান উপদেষ্টা সার্জেন্ট (অবঃ) আলমগীর হোসেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য জুয়েল নেওয়াজ, মাসুদ পারভেজ, আজমির রহমান রিশাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ‘দ্য ঈগলস’ ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ও উপ-কমিটির অনুমোদন দেওয়া হয়।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।

ad