patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পৌর মেয়রের রোগ মুক্তির কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৮:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এর বিশ্বস্ত সহযোদ্ধা, বান্দরবান জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার সুযোগ্য মেয়র মোহাম্মদ ইসলাম বেবির রোগমুক্তির জন্য মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ পবিত্র জুমার নামাজের পর (২০ আগস্ট ২০২১ইং) লামা উপজেলা ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে ২নং ওয়ার্ডে কুরুপপাতা ঝিরি ইমাম বোখারী (রাঃ) নূরানী মাদ্রাসা হেফজখানা ও এতিমখানা বান্দরবান জেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও বান্দরবানের পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবির রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল ও মিলাদ এর আয়োজন করা হয়।

ফাঁসিয়াখালী ইউনিয়নে ২নং ওয়ার্ডের এম ইউ পি সদস্য ও বাংলাদেশ আওয়ামিলীগ ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়ন শাখার বিপ্লবী সাংগঠনিক সম্পাদক এবং আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ এর চেয়ারম্যান প্রত্যাশী জনাব কুতুব উদ্দিন মিয়ার উদ্যোগে এই দোয়ার আয়োজন করা হয়।

মোহাম্মদ ইসলাম বেবি বর্তমানে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর রোগ মুক্তির জন্য কুতুবউদ্দিন মিয়া ফাঁসিয়াখালী ইউনিয়ন বাসীর কাছে দোয়া চেয়েছেন। কুতুবউদ্দিন মিয়া আরো বলেন, জননন্দিত প্রিয় নেতা মোহাম্মদ ইসলাম বেবি করোনা কালীন সময়ে নিজের জীবনের কথা চিন্ত না করে, তিনি জনগনের সেবায় নিয়োজিত রয়েছে। বান্দরবানের রূপকার, চট্টগ্রাম পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এর নির্দেশ মতো মানুষের জনকল্যাণে কাজ করতে গিয়ে তিনি আজ অসুস্থ। প্রিয় নেতা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক এই দোয়া রইল।

তিনি ফাঁসিয়াখালী বাসী তথা বান্দরবান বাসীর কাছে মোহাম্মদ ইসলাম বেবির রোগ মুক্তির জন্য অনুরোধ করেন। মিলাদ ও দোয়া মাহফিলে প্রায় দুই শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। কুরাপপাতা ঝিরি কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতীব মুনাজাত করেন। পরে উপস্থিত সকলকে আপ্যায়ন করা হয়।

ad