patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতাল থেকে নবজাতক চুরি

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৯, ২০২১ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ১দিন বয়সী এক নবজাতক (ছেলে) চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে হাসপাতালের ২নম্বর ওয়ার্ড গাইনী বিভাগ থেকে এই চুরির ঘটনা ঘটে। নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বিষয়টি নিশ্চিত করেছেন। চুরি যাওয়া ওই নবজাতক আব্দুল মালেক ও মোছাস্মৎ জুলেখা বেগম দম্পতির ছেলে। তারা নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা।

স্থানীয়সূত্রে জানা যায়, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয় যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক ধরে হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও সন্ধ্যান পাওয়া যায়নি।

নিখোঁজ নবজাতকের স্বজনরা জানান, হাসপাতালের সিসি টিভি ফুটেজে দেখা ওই নারী আজ সকাল থেকে ওই কক্ষে ঘুরাঘুরি করছিল। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আবদুল আজিম জানান, সিসি টিভি ফুটেজ দেখে নবজাতক চুরি করা ওই নারীকে শনাক্ত করার চেষ্টা চলছে। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, চুরি হওয়া নবজাতকে উদ্ধারের চেষ্টা চলছে। হাসপাতালে আরো অন্যান্য রোগীরা জানান, এর আগেও বার বার নোয়াখালী সদর হাসপাতাল থেকে বাচ্চা চুরির ঘটনা ঘটেছে।

আবু সাঈদ শাকিল: নোয়াখালী প্রতিনিধি।

ad