patrika71 Logo
ঢাকাসোমবার , ৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুকুট ও চপলের মাতার স্বরণে খাবার বিতরন

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ৯, ২০২১ ৭:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

 সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের মাতা মরহুমা বেগম সুফিয়া নুরের স্মৃতি স্বরণে দুই শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

রবিবার বিকেলে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা অমিয় মৈত্রের ব্যক্তিগত উদ্যোগে দুইশতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষজনের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে,সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন,জেলা স্বেচ্ছাসেবকলীগের জনশক্তি বিষয়ক সম্পাদক সুব্রত তালুকদার জুয়েল,যুবলীগ নেতা সুকান্ত তালুকদার,ছাত্রলীগ নেতা কংকন ভট্টাচার্য,রাহুল সরকার,দীপ্ত দাস,অপুর্ব তালুকদার, প্রানেশ, রাজন রায়, রুপক, অরিন্দম চৌধুরী, রুপন, অশেষ, সুজন, জয়, সৌরভ প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, মরহুমা বেগম সুফিয়া নুর গরীব অসহায় মানুষদের খুব ভালবাসতেন এবং উনার কাছে কেউ গেলে কোনদিন খালি হাতে ফিরে আসেন নাই । তিনি প্রতিদিন এই কাউকে না কাউকে তিনি বিভিন্ন রকমের সহযোগিতা করতেন তাই মরহুমার আত্মার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত কামনা করেন।

 মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধি

ad