patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ২২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ঈদের পরদিনেই কর্মস্থলে ফিরতে স্টেশনে যাত্রীদের ভিড়

মোঃ সাইফুল ইসলাম
জুলাই ২২, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঈদে ঘরফেরা মানুষ এখন কর্মস্থলে যেতে ব্যস্ত সময় পাড় করছে। পবিত্র ঈদ-উল-আযহা’র ছুটিতে বাড়ি ফিরেছিল বিভিন্ন বিভাগীয় শহরে বসবাস করা মানুষেরা। ঈদের ছুটি তিনদিন থাকলেও আগামীকাল হতে লকডাউন হওয়ায় তড়িঘড়ি করে শহরমুখী হচ্ছে মানুষ।

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ডোমার রেলওয়ে স্টেশনে বিভাগীয় শহর রাজশাহীর উদ্দেশ্যে ‘তিতুমীর এক্সপ্রেস’ ট্রেনে যাত্রা করতে যাত্রীদের উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়েছে। এর আগে সকালে ‘বরেন্দ্র এক্সপ্রেস’ ট্রেনেও যাত্রীদের চাপ লক্ষ্য করা গেছে।

রাজশাহীগামী এক যাত্রীর সাথে কথা বললে তিনি জানান, ঈদের ছুটিতে অফিস বন্ধ থাকায় বাড়ি এসেছিলেন তিনি। কিন্তু আগামীকাল হতে কঠোর লকডাউনের ঘোষণায় ঈদের দিন বাড়িতে কাটিয়ে আজই কর্মস্থলে ফিরতে হচ্ছে। এছাড়া টিকিট সংকটেও পোহাতে হয়েছে ভোগান্তি।

এবিষয়ে ডোমার রেলওয়ে স্টেশন মাস্টার রানা ইসলাম জানান, করোনা মহামারীর কারণে ঘোষিত লকডাউনে ট্রেন চলাচল বন্ধ করে মন্ত্রণালয়। ঈদুল আযহা উপলক্ষ্যে লকডাউন ও বিধিনিষেধ শিথিল হওয়ায় ট্রেন খুলে দেওয়ার সিদ্ধান্তে সাত দিন রেলপথ সচল থাকে। আগামীকাল হতে ট্রেন চলাচল বন্ধ হওয়ার কথা থাকায় যাত্রীদের চাপ রয়েছে। তবে কাউন্টারে টিকিট বিক্রয় বন্ধ থাকায় যাত্রীদের সুবিধার্থেই অনলাইনেই টিকিট বিক্রয়ের সিদ্ধান্ত নেয় রেলপথ বিভাগ।

আজমির রহমান রিশাদ : ডোমার, নীলফামারী।