patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি,দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এবং সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী দানবীর জনাব মোঃ আবুল খায়ের।

বৃহস্পতিবার (১৯ জুলাই) রাতে পবিত্র ঈদুল আজহার উপলক্ষে এ শুভেচ্ছা জানান৷

শুভেচ্ছা বার্তায় আবুল খায়ার বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। ঈদ-উল-আযহা, আগামি ২১ শে জুলাই আমাদের তথা সমগ্র বাংলাদেশের ইসলামধর্মাবলম্বী ভাইবোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে।আমি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

এই ঈদ উপলক্ষ্যে শুভেচ্ছা বার্তায় মোঃ আবুল খায়ের আরও বলেন, ‘ত্যাগের মহিমায় উদ্ভাসিত হউক প্রতিটি মুমিনের জীবন। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান ।পবিত্র ঈদুল আজহার উপলক্ষ্যে তাহিরপুর উপজেলা ও ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের সর্বস্তরের সকল জনগণ কে, এবং বাংলাদেশ (আওয়ামীলীগ)দল সহযোগি সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম।

এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল আজহা এ প্রত্যাশা করি।করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করি৷আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি’।, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক।

“শুভেচ্ছান্তে”
মোঃ আবুল খায়ের!
১ নং শ্রীপুর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী।ও সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।