patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

মহিলা কলেজের নতুন পরিচালনা পরিষদের মতবিনিময় সভা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

বরগুনার আমতলী উপজেলার একমাত্র নারী শিক্ষার প্রতিষ্ঠান বকুলনেছা মহিলা কলেজের নতুন পরিচালনা পরিষদের প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (সোমবার) বেলা ১২টায় বকুলনেছা মহিলা কলেজের হলরুমে কলেজ পরিচালনা কমিটির নতুন সভাপতি মাকসুদা আক্তার জোসনার সভাপতিত্বে গভনিং বডির মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আমতলী সরকারী কলেজের প্রভাষক নজরুল ইসলাম তালুকদার, রিপোর্টার্স ইউনিটি সভাপতি খান মতিয়ার রহমানসহ কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ০৭ (ব-১০৬২) জাঃতীঃবিঃ/কঃপঃ/কোড- ১৬১৪/ ৫০৬৫২ নং স্বারকে কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত গত ১২ জুলাই ২০২১ তারিখের এক পত্রে পূর্বের এডহক কমিটির সভাপতি বরগুনা জেলা প্রশাসক ও বিদ্যোৎসাহী সদস্য পরিবর্তন করে নতুন এডহক কমিটি ঘোষনা করেন। এই কমিটিতে সভাপতি হিসেবে উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার জোসনা এবং বিদ্যোৎসায়ী সদস্য হিসেবে হলদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মৃধাকে মনোনয়ন দেয়া হয়েছে।

মোঃ হুমায়ুন কবির : আমতলী (বরগুনা) প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।