patrika71 Logo
ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

রামুতে ব্রাজিলের দুই সমর্থকের বিষপান!

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ১১, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

কোপা আমেরিকার শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে পরাজয় সইতে না পেরে কক্সবাজারের রামুতে ব্রাজিলের দুই সমর্থক বিষপান করেছেন। আজ রোববার (১১ জুলাই) সকাল ৮টার দিকে রামু উপজেলার কাউয়ারখোপ ও চাকমারকুল ইউনিয়নে এ ঘটনা ঘটে। বিষপান করা ব্যক্তিরা হলেন-রামু উপজেলার কাউয়ারখোপ এলাকার বদি আলমের ছেলে মো. ইসমাঈল (৩৫) ও চাকমারকুল ইউনিয়নের উত্তর চাকমারকুল গ্রামের আমির হোসেনের ছেলে মো. কামাল (২১)।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল বড়ুয়া জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বিষপান করা কামাল নামের এক যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এরপর প্রাথমিকভাবে তার পাকস্থলী ওয়াশ করা হয়েছে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীন আব্দুর রহমান বলেন, রামু উপজেলা থেকে বিষপান করা অবস্থায় আসা দুই যুবককে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিষপান করা কামাল ও মো. ইসমাঈলের বরাত দিয়ে শাহীন আব্দুর রহমান বলেন, কোপা আমেরিকার শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার কাছে ১-০ গোলে ব্রাজিলের পরাজয় সইতে না পেরে দুজনই বিষপান করেছে। এরপর স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে আসে। কক্সবাজারের রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, দুজন ব্যক্তির বিষপানের কোনো সংবাদ এখন পর্যন্ত পাইনি। তবে বেশ কয়েকজন এ ব্যাপারে জানতে ফোন করেছিলেন। তাই এই বিষয়টির ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

মোস্তাক আহমদ : টেকনাফ