patrika71 Logo
ঢাকাশুক্রবার , ৯ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

চাঁদা না পেয়ে পিটিয়ে মারলো মাংশ ব্যবসায়ীকে

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ৯, ২০২১ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা জেলা কলারোয়া উপজেলার যুগীখালি ইউনিয়নের ওফাপুর গ্রামের তালতলা মোড়ের এক মাংশের দোকানে পাঁচ হাজার টাকা চাঁদার দাবীতে মাংশ ব্যবসায়ীর পিতা শেখ রিজাউল নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

নিহত শেখ রিজাউলের পুত্র মাংশ ব্যবসায়ী শেখ রিপন সাংবাদিককে জানিয়েছেন একই গ্রামের মাজেদ ঢালির পুত্র উজ্জ্বল এবং তার সঙ্গে থাকা আফজাল, হৃদয়, আজগর ও ইমান আলী আমার নিকট দীর্ঘ দিন যাবত পাঁচ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিল। না দেওয়ার কারনে আজ ০৭ জুলাই আনুমানিক রাত ৮টার দিকে আমার দোকানে এসে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। প্রথমে তারা আমাকে মারপিট করতে থাকে কিন্তু সে সময়ে আমার বাবা শেখ রিজাউল তাদের বাঁধা দেওয়ায় আমার পিতাকে বেপরোয়া মারধর করতে থাকার এক পর্যায়ে আমার বাবা মৃত্যু বরণ করেন।

এবিষয়ে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. ওহিদুজ্জামান জানিয়েছেন রাত ৮টা ৫০ মিনিটের দিকে শেখ রিজাউলকে হাসপাতালে নিয়ে আসার পর তাকে মৃত্যু অবস্থায় আমি দেখতে পেয়েছি।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলেন- আমি এমন একটি মৃত্যুর খবর পেয়েছি এবং লাশটি ইতোমধ্যে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংগ্রহ করে থানা চত্বরে রাখা হয়েছে। আগামীকাল সকালে তা পোষ্ট মর্টেমে পাঠানো হবে।

আঃ জলিল : বিশেষ প্রতিনিধি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।