patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

করোনা প্রতিরোধে মোবাইল কোর্ট ও জরিমানা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৬, ২০২১ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

ad

বরগুনার আমতলীতে কঠোর লকডাউন ও সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা ব্যাপী কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার (৬ জুলাই) লকডাউনের ৬ষ্ঠ দিনে সকাল থেকেই উপজেলার সর্বত্র জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

উপজেলায় কঠোর লকডাউন কার্যকর করতে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে নৌবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে।

আমতলী সদর, চৌরাস্তা মোড় ও আরপাঙ্গাসিয়ার বাজারে দোকানপাট খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ উপেক্ষা করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ ব্যক্তিকে মোট ১,৪০০ টাকা অর্থদন্ড করা হয়েছে।

এ প্রসঙ্গে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম মুঠোফোনে বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসন, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার এবং জনপ্রতিনিধিবৃন্দ একযোগে মাঠে কাজ করছেন।আজ মোবাইল কোর্ট এর মাধ্যমে অকারণে অটো রিকশা বের হওয়ার প্রবণতা দেখা গেছে, মাস্ক বিতরণ করা হয় এবং সচেতনতামুলক বক্তব্যে প্রদান করা হয়।

ad