patrika71 Logo
ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

গাঁজাসহ এক ব্যক্তি আটক

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৫, ২০২১ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবির অভিযানে ১কেজি ৯৫০ গ্রাম গাজাসহ আবু তালেব (৩০) নামের এক ব্যক্তি আটক হয়েছে। সে উপজেলার বাকসা গ্রামের মৃত মাজেদ সরদারের ছেলে। সোমবার সকালে কাকডাঙ্গা বিজিবির হাবিলদার হারুন অর রশিদ জানান-টহলরত বিজিবির অভিযানে কেড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৩ আরবির সন্নিকটে রাত ১টার দিকে ২/৩জন ব্যক্তিকে দেখে বিজিবি সদস্য এগিয়ে আসলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বিজিবি সদস্যরা ধাওয়া করে ১কেজি ৯৫০ গ্রাম গাজাসহ আবু তালেব নামের এক ব্যক্তিকে আটক করে।

এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং-৬ (৭) ২১। সোমবার সকালে আটকৃত ব্যক্তিকে থানা পুলিশ জেলা আদালতে প্রেরণ করেছেন। অন্যদিকে আটককৃক আবু তালেব অভিযোগ করে বলেন-তার ভাই মোজাম হোসেন ষ্টোক করে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে দেখার জন্য রাত ১টার দিকে তিনি বাড়ী থেকে বের হন। রাস্তায় একা পেয়ে বিজিবি সদস্যরা তাকে ধরে নিয়ে ওই মিথ্যা মামলা জড়িয়ে দেয়।

তিনি আরো বলেন,ওই মালের সাথে একজন আসামী আটক হয়েছিলো সেই আসামী রাতে বিজিবির হেফাজত থেকে পালিয়ে যায়। যা তিনি বিজিবির মূখ থেকে আলোচনা করার সময় শুনেছেন। এদিকে মিথ্যা মামলা থেকে তিনি অব্যহতি পাওয়ার জন্য জেলা পুলিশ সুপার ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ এর হস্তক্ষেপ কামনা করেছেন।

তরিকুল ইসলাম : কলারোয়া উপজেলা প্রতিনিধি